1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

তিন স্ত্রীকে খুন, ৪র্থ বার বিয়ের আগে গ্রেপ্তার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ১ জুলাই, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম: নতুন সম্পর্কের জন্য পুরনো স্ত্রীকে খুন! এভাবে তিন স্ত্রীকে খুন করার পর চতুর্থবার বিয়ে করার আগে গ্রেপ্তার হলেন অভিযুক্ত স্বামী।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতার খিদিরপুরে। খিদিরপুরের বাসিন্দা শেখ শাহজাদা। শুক্রবার (২৯ জুন) শাহজাদার খিদিরপুরের ডেন্ট মিশন রোডের বাড়ি থেকে উদ্ধার হয় তার তৃতীয় স্ত্রী সিরাত পারভিনের ঝুলন্ত দেহ।

নিহতের পরিবারের দাবি, চতুর্থ এক মহিলাকে বিয়ে করা নিয়ে শাহজাদা ও সিরাতের মধ্যে দাম্পত্য কলহ চরমে উঠেছিল। পথের কাঁটা সরিয়ে ফেলার জন্যই শাহাজাদা খুন করেছেন তার তৃতীয় স্ত্রীকে।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, এঘটনাই প্রথম নয়। অভিযোগ, এর আগেও শাহজাদা তার ২ স্ত্রীকে একইভাবে খুন করেছিলেন। কোনও যুবতীর সঙ্গে প্রথমে সম্পর্কে জড়াতেন, তারপর তাকে বিয়ে করতেন শাহজাদা। কিন্তু বিয়ের কিছুদিন পরই ফের নতুন সম্পর্কে জড়িয়ে পড়াই ছিল তার ‘অভ্যাস’। আর সেই নিয়ে অশান্তি চরমে পৌঁছালে স্ত্রীকে খুনের পথ বেছে নিতেন শাহজাদা।

এভাবে সিরাত পারভিনকে বিয়ের কিছু পর থেকেই তার উপর অত্যাচার শুরু করেন শাহজাদা। অভিযোগ, বিয়ের পর থেকেই স্ত্রীকে মারধর করতেন তিনি। দিন দিন সিরাতের সঙ্গে তার সম্পর্ক তলানিতে গিয়ে পৌঁছায়। এরপরই চতুর্থ এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন শাহজাদা। তাকে বিয়ে করা নিয়েই ইদানিং শাহাজাদা আর সিরাতের মধ্যে বিরোধ চরমে ওঠে। এরপরই শুক্রবার মুখে বালিশ চাপা দিয়ে সিরাতকে খুন করেন শাহজাদা।

এরপর প্রতিবাদে সিরাতের দেহ নিয়ে পথ অবরোধ করেন স্থানীয়রা। শেষ পর্যন্ত শাহজাদাকে গ্রেপ্তার করে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details