1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”মঞ্জু সাহা” জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ

তাড়াইল চেয়ারম্যান উপ-নির্বাচনে শেষ সময়ের প্রচারণা তুঙ্গে

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

এ.এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ৩ অক্টোবর। এ উপলক্ষে শেষ মুহূর্তে চলছে প্রার্থীদের ব্যাপক প্রচার-প্রচারণা। জমে উঠেছে তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারণা ।

তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে মোট ভোটার ১ লাখ ২১ হাজার ৪২৭ জন। এর মধ্যে ৬১ হাজার ৯২৩ জন পুরুষ ভোটার এবং ৫৯ হাজার ৫০৪ জন মহিলা ভোটার।

আ.লীগ মনোনীত (নৌকা মার্কার) প্রার্থী উপজেলা আ.লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ আজিজুল হক ভূঞা মোতাহার, হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও উপজেলা বিএনপি সভাপতি সাইদুজ্জামান মোস্তফা এবং স্বতন্ত্র প্রার্থী তাড়াইল উপজেলা পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব একেএস জামান সম্রাট নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। সবার মাঝে এখন আসন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপনির্বাচন নিয়ে পার্টি অফিস থেকে শুরু করে চা স্টল পর্যন্ত চলছে আলোচনা-সমালোচনা।

নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আ.লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ আজিজুল হক ভূঞা মোতাহারকে তৃণমুলের উপজেলা জাতীয় পার্টি সমর্থন করায় তার বিজয় অনেকটাই নিশ্চিত বলে মনে করছেন সাধারণ মানুষ।

উন্নয়ন ও অগ্রতির ধারাবাহিকতা ধরে রাখতে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করা ছাড়া কোনো বিকল্প নেই এমনটাই ধারনা করছেন ভোটাররা।

সরেজমিনে দেখা যায়, প্রার্থীদের পোস্টারে ছেয়ে গেছে উপজেলার সাত ইউনিয়নের প্রতিটি গ্রাম। বিরামহীন প্রচারণায় তৎপর রয়েছে, আ.লীগ, বিএনপির চেয়ারম্যান পদ প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা।

বসে নেই স্বতন্ত্র প্রার্থী ও তার কর্মী সমর্থকরাও। ভোটারদের সাথে কথা বলে জানা যায়, প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। প্রতিদিন প্রার্থীদের ডাকে তাদের ঘুম ভাংছে। তারা প্রার্থীদের সামনে এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরছেন। নির্বাচিত হলে প্রার্থীরা এসব সমস্যা সমাধানের আশ্বাস দিচ্ছেন।

স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব একেএস জামান সম্রাট বলেন, গণসংযোগকালে ভোটারদের কাছে ব্যাপক উৎসাহ-উদ্ধীপনা লক্ষ করছি। তিনি আরো বলেন, দলীয় মার্কা কোন বিষয় না। ব্যক্তি হিসেবে যিনি জনগণের কাজ করবেন ভোটাররা তাকেই ভোট দিবেন।

বিনএনপির প্রার্থী মো. সাইদুজ্জামান মোস্তফা বলেন, অবাধ ও প্রভাব মুক্ত নির্বাচন হলে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। নৌকা মার্কার প্রার্থী মুক্তিযোদ্ধা আলহাজ আজিজুল হক ভূঞা মোতাহারের সাথে কথা হলে তিনি বলেন, আমি নির্বাচিত হলে মরহুম কামাল উদ্দিন ভূঞা কাঞ্চনের অসমাপ্ত কাজ সমাপ্ত করবো এবং দলের তৃণমুল নেতাকর্মী ও জনসাধারণের সহযোগীতায় এই উপজেলাকে মডেল উপজেলায় রূপ দিবো।

তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও তাড়াইল উপজেলার নির্বাচন কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ঢালী বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী নির্বাচন অবাধ, গ্রহণযোগ্য ও প্রভাবমুক্ত করতে প্রশাসন ব্যাপক প্রস্তুতি নিয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. মোশারফ হোসেন বলেন, একটি সুষ্ট ও সুন্দর নির্বাচন অনুষ্ঠানে সকল প্রস্তুতি নিয়ে রাখা হয়েছে। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আগামী ৩ অক্টোবর উপনির্বাচনের ভোট গ্রহণ করা হবে।

উল্লেখ্য, তাড়াইল উপজেলা পরিষদের গত নির্বাচনে উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক কামাল উদ্দিন ভূইঁয়া কাঞ্চন চেয়ারম্যান নির্বাচিত হন। ফলে এ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details