1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

তানোর কলমা ইউপিতে ছাত্রলীগের ৬১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ২৮ জুলাই, ২০১৮
Check for details

একেএম বাবু রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর তানোরে বাংলাদেশ ছাত্রলীগের কলমা ইউপিতে ৬১ সদস্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় এবং রাজশাহী সিটিকর্পোরেশন নির্বাচন উপলক্ষে ২৮শে জুলাই শনিবার দুপুরে অত্র ইউনিয়নের দরগাডাঙ্গা বাজার অা,লীগ পার্টি অফিসে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে তানোর উপজেলা ছাত্র লীগের সভাপতি এসকে সানী উদ্বোধক হিসেবে সারোয়ার হোসেন শাওনের পরিচালনায়, মোর্শেদুল মোমেনিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা অাওয়ামী লীগের সাধারন সম্পাদক, অাব্দুল্লাহ অাল মামুন উপস্থিত ছিলেন।

এদিকে প্রধান বক্তা হিসেবে ছাত্রলীগের নেতা কর্মীদেরকে গঠন মুলক উপদেশ ও গুরুত্বপূর্ণ বক্তব্য দিয়েছেন প্রধান বক্তা তানোর উপজেলা যুবলীগের রাজা, সফল সংগঠক এবং দু বারের নির্বাচিত কলমা ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলমা ইউপি অা,লীগ সভাপতি, মাইনুল ইসলাম স্বপন, অারো যারা উপস্থিত ছিলেন, কামারগাঁ ইউনিয়ন অাওয়ামী লীগের সভাপতি, ফজলে রাব্বি ফরহাদ, রওশন অালী,তোফাজ্জল হোসেন তোফা, অা,লীগ নেতা অবসরপ্রাপ্ত সেনা (সার্জেন্ট) মনিরুজ্জামান মনির, সৈনিকলীগের তানভীর, কামারগাঁ ইউপি সভাপতি,রাকিবুল ইসলাম রকি, সাধারন সম্পাদক,লিটন মীর, ছাত্রলীগের নেতা কর্মীরা উৎসবমুখর পরিবেশে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সরেজমিন উপস্থিত থেকে দেখা গেছে, প্রধান অতিথি অাব্দুল্লাহ অাল মামুন এবং প্রধান বক্তা লুৎফর হায়দার রশিদ ময়না, তারা বলেন অাসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার একমাত্র অাস্থাভাজন ব্যক্তি, অালহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

তিনি জেলা অা,লীগ সংগ্রামী সফল সভাপতি, তানোর গোদাগাড়ী অাসনের (এমপি) হিসেবে অাছেন এবং অাগামীতে থাকবেন? বক্তরা বলেন রাজশাহী১ অাসনের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা (এমপির) সাথে ঐক্য বদ্ধ অাছেন এবং থাকবেন।

এদিকে প্রধান অতিথি বলেন, এখন থেকে ছাত্রলীগের নেতা কর্মীদের মাঠে নেমে সরকারের উন্নয়নের কথা তুলে ধরে নৌকার পক্ষে ভোট বৃদ্ধির জন্য অাহব্বান জানিয়েছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details