1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

তথাক‌থিত সাংবা‌দিক ও স্বার্থনেষী মহলকে ব‌রিশাল বিভাগ সমিতির পক্ষে হুঁশিয়ারি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ১৪ মে, ২০১৮
Check for details

ইসমাইল হোসেন স্বপন : তথাক‌থিত সাংবা‌দিক ও স্বার্থনেষী মহল রাষ্ট্রদূত তথা দে‌শের সম্মানহানী করায় ব‌রিশাল বিভাগ স‌মি‌তি ইতালীর আহ্বায়ক কামরুল আহসান মিন্টুর নিন্দা ও প্রতিবাদ।
ইতালী‌তে নিযুক্ত বাংলাদ‌েশের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার‌কে বরিশালের কোন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে না-বলে সংবাদ প্রকাশ করায় নিন্দা প্রতিবাদ জানিয়েছ‌ে ব‌রিশাল বিভাগ স‌মি‌তির আহ্বায়ক কামরুল আহসান মিন্টু।
১৩ মে রোববার এক বিবৃতিতে তিনি আরও বলেন, রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদার ইতালী প্রবাসী‌দের পা‌শে দাঁ‌ড়ি‌য়ে প্রসংশনীয় কাজ ক‌রে যা‌চ্ছে, যা শুধু ব‌রিশা‌লের সুনাম বৃ‌দ্ধি ক‌রে‌ছে। তথাক‌থিত সাংবা‌দিক বা যারা উদ্দেশ্য প্র‌নো‌দিত ভা‌বে তার সম্মান তথা দে‌শের সম্মান‌কে ছোট করার জন্য এ ধরণের সংবাদ ও মন্তব্য করবে ব‌রিশাল বিভাগ সমিতি তার সমুচিত জবাব দেবে।
বিবৃ‌তি‌তে স্বার্থান্বেষী একটি গ্রুপ রাষ্ট্রদূতের বিরুদ্ধে একধিকবার এ ধরণের হীন অপপ্রচার চালিয়েছে। আগামী দিনে বরিশাল বিভাগ এ ধরণের অপকর্ম সহ্য করবে না বলেও মিন্টু হুঁশিয়ার করে দেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details