1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

ট্রেন দুর্ঘটনায় তুরস্কে নিহত ১০

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৯ জুলাই, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডেস্ক: তুরস্কের উত্তর পশ্চিমাঞ্চলীয় তেরিকদাগ শহরে একটি যাত্রীবাহী ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনায় কমপক্ষে ১০ জন নিহত এবং ৭৩ জন আহত হয়েছেন। স্থানীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে এ খবর জানিয়েছে কাতারভিত্তিক সংবাদ মাধ্যম আল জাজিরা।

কর্মকর্তারা বলছেন, ভারী বর্ষণ ও ভূমিধসের কারণে ৩৬২ জন যাত্রী নিয়ে রোববার (৮ জুলাই) দুর্ঘটনায় পড়ে ট্রেনটি। এতে কমপক্ষে ১০ যাত্রী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে প্রত্যদর্শীর বরাত দিয়ে মার্কিন সংবাদ মাধ্যম সিএনএন বলেছে, নিহতের প্রকৃত সংখ্যা আরো বেশি।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ভূমিধসের কারণে একটি ট্রেন দুর্ঘটনার শিকার হয়েছে। দুর্ভাগ্যবশত, এতে অনেকে হতাহত হয়েছেন। তেকিরদাগের গভর্নর মেহমেত সেইলান দুর্ঘটনাটির জন্য ভারী বর্ষণকে দায়ী করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে আমাদের হেলিকপ্টার ও অ্যাম্বুলেন্স পৌঁছেছে। আহতদের অনেককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় হতাহতদের পরিবারের প্রতি শোক প্রকাশ করেছেন দেশটির প্রেসিডেন্ট রিসেপ তায়েপ এরদোয়ান।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details