1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি

ট্রেনের অগ্রীম টিকিট বিক্রির প্রথম দিনেই উপচে পড়া ভিড়

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ৮ আগস্ট, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রীম টিকেট বিক্রি হয়েছে। ঢাকা ও চট্টগ্রাম স্টেশন থেকে একযোগে টিকেট দেয়া শুরু হয়েছে। আর প্রথম দিনেই দেখা গেছে স্টেশন গুলোতে টিকেট প্রত্যাশীদের উপচে পড়া ভিড়।

বুধবার সকাল ৮টায় প্রথম দিনের টিকেট বিক্রি শুরু হয়। চলবে আগামী ১২ আগস্ট পর্যন্ত।

ঈদযাত্রায় প্রথম দিনের টিকেট প্রত্যাশীরা বুধবার ভোর ৩টা থেকে স্টেশনে আসতে শুরু করে। পরে কমলাপুর স্টেশন কর্তৃপক্ষ টিকেট প্রত্যাশীদের সারিবদ্ধভাবে লাইনে দাঁড় করিয়ে দেয়। স্টেশন এলাকার গোপন ক্যামেরার মাধ্যমে এসব নিয়ন্ত্রণ করা হচ্ছে।

কালো বাজারে টিকেট বিক্রি প্রতিরোধে রয়েছে র‌্যাব, পুলিশ, রেলওয়ে পুলিশ, আনসার বাহিনী তৎপর রয়েছে।

বুধবার দেয়া হচ্ছে ১৭ আগস্টের টিকেট। আর ৯ আগস্ট দেয়া হবে ১৮ আগস্টের টিকেট, ১০ আগস্ট ১৯ আগস্টের টিকেট, ১১ আগস্ট ২০ আগস্টের টিকেট ও ১২ আগস্ট দেয়া হবে ২১ আগস্টের আগাম টিকেট।

একইভাবে আগামী ১৫ আগস্ট থেকে ঢাকা ফেরত আসা যাত্রীদের জন্য ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু হবে। আর ১৬, ১৭, ১৮ ও ১৯ আগস্ট যথাক্রমে পাওয়া যাবে ২৫, ২৬, ২৭, ২৮ আগস্টের টিকেট। এবার প্রতিদিন কমলাপুর থেকে সারাদেশের উদ্দেশে মোট ৬৬টি ট্রেন ছেড়ে যাবে। এর মধ্যে ৩২টি আন্তঃনগর, বাকিগুলো মেইল ও স্পেশাল সার্ভিস।

কমলাপুর রেলওয়ের স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্ত্তী বলেন, আমরা সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি যাতে কোনো টিকেট প্রত্যাশী প্রতারিত না হন। আশা করি কোনো সমস্যা হবে না। টিকেট প্রত্যাশীরা যাতে কোনো ধরনের ভোগান্তিতে না পড়েন এজন্য আমরা সার্বক্ষণিক দেখভাল করছি। তাদের নিরাপত্তায় পুলিশ, র‌্যাব, এনএসআই, ডিজিএফআই, আনসার সদস্যরা নিয়োজিত আছেন। আশা করছি কোনো ধরনের সমস্যা ছাড়াই টিকিট বিক্রি ও ঈদযাত্রা শেষ হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details