1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

ট্রলারে বিদ্যুতায়িত বরযাত্রী জালালের মৃতদেহ উদ্ধার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩০ আগস্ট, ২০১৮
Check for details

তোফাজ্জল হোসেন, মদন (নেত্রকোনা) প্রতিনিধি: নিখোঁজের একদিন পর বুধবার (২৯ আগস্ট) বরযাত্রী জালালের মৃতদেহ উদ্ধার করে স্বজন ও এলাকাবাসী। উপজেলার কাইকুড়িয়া গ্রামের সামনের তলার হাওর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। সে বাস্তা গ্রামের মৃত জবান আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৮ আগস্ট) ৫০-৬০জন বরযাত্রী নিয়ে তিয়শ্রী বাস্তা গ্রাম থেকে মোহনগঞ্জ উপজেলার বরান্তর গ্রামের উদ্দেশে রওনা হয়ে কাইকুড়িয়া গ্রামের সামনে তলার হাওরে পৌঁছলে বিদ্যুতের ছেঁড়া তারে ট্রলারটি জড়িয়ে বিদ্যুতায়িত হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও বরসহ ২০জন আহত হন। পানিতে পড়ে নিখোঁজ ছিলেন জালাল উদ্দিন।

দুইদিন খোঁজাখুঁজির পর ২৯ আগস্ট সকালে জালালের মৃতদেহ কাইকুড়িয়ার সামনে থেকে স্বজন ও এলাকাবাসী তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। ওই দিন বিকালে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তার লাশ দাফন করা হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details