1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর বিনম্র শ্রদ্ধা নিবেদন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ১৫ আগস্ট, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম, টুঙ্গিপাড়া: আজ শোকাবহ ১৫ই আগস্ট। বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় জাতির পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন তিনি। বুধবার সকাল ১০টা ০৫ মিনিটে তিনি এ শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদনের পর তিন বাহিনীর একটি চৌকস দল প্রধানমন্ত্রীকে গার্ড আব অনার প্রদান করে। এ সময় বিউগলে করুন সুর বেজে ওঠে।

পরে সোয়া ১০টায় প্রধানমন্ত্রী তার ছোট বোন শেখ রেহানা ও জামাতা খন্দকার মাশরুর হোসেনকে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করেন।

এরপর মন্ত্রী পরিষদ সদস্য ও জাতীয় নেতাদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানান।

এ সময় শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মন্ত্রী ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আকরাম উদ্দিন আহম্মদ, সাবেক বাণিজ্য মন্ত্রী মুহা. ফারুক খান, শেখ হেলাল উদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, শেখ মো. আব্দুল্লাহ, শেখ জুয়েলসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছোট বোন শেখ রেহানাকে নিয়ে বঙ্গবন্ধু ভবনে চলে যান।

এছাড়া স্পিকার শিরীন সারমিন চৌধুরী পৃথকভাবে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং দোয়া ও মোনাজাতে অংশ নেন।

পরে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধ কমপ্লেক্সের মসজিদ প্রাঙ্গণে শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত দোয়া মাহফিলে অংশ নেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details