1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

টুঙ্গিপাড়ায় অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ৬ ব্যবসা প্রতিষ্ঠান

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ১১ জুন, ২০১৮
Check for details

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতি বাজারে আগুনে পুড়ে গেছে ছয়টি ব্যবসা প্রতিষ্ঠান। এতে ওই সব ব্যবসা প্রতিষ্ঠানের সমস্ত মালামাল ভস্মীভূত হয়েছে। তবে ক্ষয়-ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।
রোববার (১০ জুন) রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে একটি তুলার দোকান থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের দুইটি ও জেলা সদরের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে পরিদর্শন করেছেন টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাকিব হাসান তরফদার। তারা এ সময় আগুন নিভানোর বিষয়টি তদারকি করেন।
আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন ইসমাইল খান (মুদি দোকান ও লেপ-তোষকের দোকান), বিকাশ সাহা (হোটেল), কবির শেখ (তুলার দোকান), মোজাহিদ কাজী (মুদি দোকান) এবং তুহিন শেখ (ওয়ার্ক সপ)।
টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার সাইফুল ইসলাম জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুন লেগে থাকতে পারে। আগুন নেভাতে টুঙ্গিপাড়ার ২টি ও জেলা সদর থেকে আসা একটি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টার স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভাতে সক্ষম হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details