1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

ঝিনাইদহ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অস্ত্র-গুলিসহ আটক

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

রামিম হাসান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেককে অস্ত্র-গুলিসহ আটক করেছে পুলিশ। এ সময় তার অপর সহযোগী আলী আহমেদ ফখরকেও আটক করা হয়ছে। বিএনপির এ নেতার কাছ থেকে ১টি রিভালবর, ২০ রাউন্ড গুলি ও ১০টি ককটেল উদ্ধার করা হয়। সোমবার (৩ সেপ্টেম্বর) বিকালে তাদেরকে জেলা শহরের কচাতলা মোড় থেকে আটক করা হয়।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, গোপন সংবাদেরভিত্তিতে খবর পাওয়া যায় যে জেলা শহরের কচাতলা মোড়ে নাশকতার পরিকল্পনা করছিল বিএনপির নেতা-কর্মীরা।

এ সময় সদর থানা পুলিশ অভিযান চালিয়ে জেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল মালেক ও থানা বিএনপির নেতা আলি আহমেদ ফখরকে আটক করা হয়। তখন তাদের কাছ থেকে একটি রিভালবার, ২০ রাউন্ড গুলি ও ১০টি বোমা উদ্ধার করা হয় বলে পুলিশ দাবি করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details