1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

ঝিকরগাছা উপজেলার বিএনপি সমর্থিত চেয়ারম্যান মুন্নি বরখাস্ত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম: যশোর জেলার ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপি সমর্থিত সাবিরা নাজমুল মুন্নিকে বরখাস্ত করেছে স্থানীয় সরকার বিভাগ।

গত ২৯ আগস্ট উপ-সচিব আনজুমান আরা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ দেয়া হয়। সোমবার (৩ সেপ্টেম্বর) ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম এই প্রজ্ঞাপনের কপি হাতে পেয়ে সংশ্লিষ্ট দফতরে প্রদান করেন।

সাবিরা নাজমুল মুন্নি বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য। দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় তাকে ছয় বছর কারাদণ্ড দেন ঢাকার বিশেষ জজ আদালত। রায়ে আদালত মুন্নির এক কোটি ৭৮ হাজার ১৩৫ টাকা রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করেন। মিথ্যা তথ্য ও জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের দায়ে মামলাটি ২০০৯ সালে করা হয়েছিল। গত ১২ জুলাই রায় ঘোষণার সময় মুন্নি আদালতে উপস্থিত ছিলেন না। পরে আদালতে আত্মসমর্পণ করে তিনি এই মামলা থেকে জামিন নেন।

এদিকে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, সাবিরা সুলতানা গত ১২ জুলাই দুর্নীতি দমন আইনে ৬ বছরের কারাদণ্ডসহ আর্থিকভাবে দণ্ডিত হওয়ায় তাকে উপজেলা চেয়ারম্যান পদ থেকে অপসারণ করা হলো। একই কর্মকর্তা স্বাক্ষরিত অপর স্মারকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (প্যানেল চেয়ারম্যান-১) নাহিদ আক্তারকে উপজেলা পরিষদের চেয়ারম্যানের আর্থিক ক্ষমতা প্রদানের নির্দেশ দেয়া হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details