1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

জুনে আসছে ভারতের বাণিজ্যমন্ত্রী

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৯ এপ্রিল, ২০১৮
Check for details

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের আমন্ত্রণে আগামী জুনে বাংলাদেশ সফরে আসছেন ভারতের বাণিজ্য ও শিল্পমন্ত্রী সুরেশ প্রভু। সফরে বন্ধুপ্রতীম দুই দেশের দ্বিপাক্ষিক ব্যবসা-বাণিজ্যিক সম্পর্কের আরও অগ্রগতির বিষয়ে কথা বলবেন তিনি।

বুধবার (১৮ এপ্রিল) নয়াদিল্লিতে সুরেশ প্রভুর কার্যালয়ে তার সঙ্গে সাক্ষাৎ করে বাণিজ্যমন্ত্রীর আমন্ত্রণপত্রটি পৌঁছে দেন বাংলাদেশের হাইকমিশনার সৈয়দ মোয়াজ্জেম আলী। আমন্ত্রণপত্র গ্রহণ করে সুরেশ জানান, তিনি জুনেই সফরে আগ্রহবোধ করছেন।

বাংলাদেশ ও ভারতের মধ্যকার ব্যবসা ও বাণিজ্যিক সম্পর্কে ক্রমাগত অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে সুরেশ প্রভু বলেন, এই সম্পর্কে আরও উন্নতি সম্ভব।

বিমান পরিবহন মন্ত্রণালয়ের দায়িত্বও বর্তমানে সামলাতে থাকা সুরেশ প্রভু তার সফরে বাংলাদেশের প্রান্তিক অঞ্চল ঘুরে দারিদ্র্য হ্রাস ও উন্নয়ন কর্মসূচি দেখার আগ্রহ প্রকাশ করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details