1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা

শামীম আহমেদ , জীবননগর (চুয়াডাঙ্গা)
  • প্রকাশের সময়: শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
Check for details

জীবননগর উপজেলার হাসাদাহ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য জুম্মাত মণ্ডলসহ দুজনকে দুই মাসের কারাদণ্ড এবং তার অপর সঙ্গীকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

চুয়াডাঙ্গার জেলার জীবননগর পৌর নিবার্চনের আচরণবিধি লঙ্ঘনের অপরাধে অবৈধ অস্ত্রসহ তিনজনকে আটক করে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

এদের মধ্যে জীবননগর উপজেলার হাসাদাহ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য জুম্মাত মণ্ডলসহ দুজনকে দুই মাসের কারাদণ্ড এবং তার অপর সঙ্গীকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে জীবননগর পৌরসভার ৯নং ওয়ার্ড নতুন তেঁতুলিয়া গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন তাদেরকে এ দণ্ডাদেশ দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, হাসাদাহ ইউনিয়ন যুবলীগের সভাপতি সাবেক ইউপি সদস্য জুম্মাত মণ্ডলসহ অন্যান্যরা দেশিয় অস্ত্র নিয়ে রাস্তার মহড়া দিচ্ছিলেন।

এসময় নিয়োজিত থাকা চুয়াডাঙ্গার নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন পুলিশ ফোর্স নিয়ে অভিযানে ছিলেন। পৌরসভার ৯নং ওয়ার্ডের নতুন তেঁতুলিয়া গ্রামে অবৈধ অস্ত্র নিয়ে মহড়া দেবার সময় তাদের আটক করে হাসাদাহের মৃত মল্লিক মণ্ডলের ছেলে আয়ুব মণ্ডলকে (৫৫) দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড, জুম্মাত মণ্ডলকে (৪৩) দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ও বকুন্ডিয়া গ্রামের তাহাজ্জেল মণ্ডলের ছেলে পান্নুকে (৫৫) ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

চুয়াডাঙ্গার নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন বলেন, যারা নির্বাচনী আচারণবিধি ভঙ্গ করবে তাদের বিরুদ্ধে অবশ্যই আইণানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details