1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

জীবননগরে সড়ক দূর্ঘটনায় নিহত ১

শামীম আহমেদ , জীবননগর (চুয়াডাঙ্গা)
  • প্রকাশের সময়: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
Check for details

কাভার্ডভ্যান ও ব্যাটারি চালিত পাখি ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ৬ টায় চুয়াডাঙ্গার জেলার জীবননগর-দত্তনগর মহাসড়কের পাথিলা কৃষি ফার্মের নিকট কাভার্ড ভ্যানের ধাক্কায় পিষ্ট হয়ে একজন ঘটনাস্থলেই নিহত এবং একজন মারাত্মক ভাবে আহত হয়েছেন। সম্পর্কে তারা পিতা-পুত্র। জীবননগর থানা পুলিশ ঘাতক কাভার্ড ভ্যানটি আটক করেছে। ঘটনাটি বুধবার সকাল সাড়ে ৬ টার দিকে সংঘটিত হয়েছে।

নিহতের পারিবারিক সুত্র জানান, ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পোড়াপাড়া গ্রামের বাবলু মিয়া ও তার শিশু ছেলে মানিক(১৩) প্রতিদিনের মত বুধবার সকাল সাড়ে ৬ টার সময় তাদের পাখিভ্যান গাড়ী যোগে জীবননগর বাজারে যাচ্ছিলেন। তারা জীবননগর-দত্তনগর মহাসড়কের পাথিলা কৃষি ফার্মের কোল্ড স্ট্রোরেজ’র সামনে পৌছানো মাত্র বিপরীত দিক আসা সিমেন্ট ভর্তি একটি কাভার্ড ধাক্কা দিলে মানিক ভ্যান থেকে ছিটকে পড়ে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

অন্যদিকে এ সময় বাবলু মিয়া মারাত্মক ভাবে আহত হন। পথচারিরা তাকে আহত অবস্থায় যশোর সদর হাসপাতালে ভর্তি করেন। পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মানিকের লাশ উদ্ধার করেন। ঘটনার অল্প সময়ের ব্যবধানে পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করতে সক্ষম হলে ঘাতক চালক পালিয়ে যায়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক কাভার্ডভ্যান আটক করা হয়েছে। তবে ঘাতক চালককে আটক করা যায়নি।

স্বরুপপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, আহত বাবলু মিয়া তার শিশু সন্তানকে নিয়ে পাখিভ্যান যোগে মাছ ব্যবসায়িদের মাছ এক স্থান থেকে অন্য স্থানে আনা নেয়ার কাজ করত। ঘটনার দিন একই ভাবে তারা জীবননগর বাজারে যাওয়ার সময় কাভার্ড ভ্যানের ধাক্কায় পিতা বাবলু মন্ডল মারাত্মক ভাবে আহত হলেও ছেলে মানিক ঘটনাস্থলেই মারা যায়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details