1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

জীবননগরে ডাকাতির প্রস্তুতকালে তিনজন আটক

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
ডাকাতির প্রস্তুতকালে তিনজন আটক
Check for details

আতিকুজ্জামান চঞ্চল,জীবননগর(চুয়াডাঙ্গা) প্রতিনিধিঃজীবননগর পৌরসভার শাপলা করি পাড়ার সাবেক সেনাসদস্য বাড়িতে ডাকাতির প্রস্তুতির কালে সোমবার রাতে তিন ডাকাত আটক। এ সময় তাদের কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল ও একটি চাইনিজ কুড়াল রামদা উদ্ধার করে জীবননগর থানা পুলিশ।

আটককৃতরা হলেন জীবননগর শাপলাকলি পাড়ার মৃত মইনুল ইসলামের ছেলে রিয়াজ আলী, রায়পুর পূর্ব পাড়ার চাঁদ আলী শেখের ছেলে বিল্লাল হোসেন, মহেশপুর উপজেলার গ্রামের শুকুর আলীর ছেলে হুসাইন মোহাম্মদ । এদেরকে রিমান্ডে নিলে ডাকাতির আরও গুরুত্বপূর্ণ তথ্য বেরিয়ে আসবে বলে গ্রামবাসী ধারণা করছেন।
জীবননগর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিম রাজা বলেন, পরপর দুইদিন ডাকাতির ঘটনায় এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েছেন।

জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ বলেন, জীবননগর শহরের শাপলাকলিপাড়ায় সোমবার রাতে অবসর প্রাপ্ত সেনা সদস্য নজরুল ইসলামের বাড়িতে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ দ্রুত সেখানে পৌঁছায় এবং জনতার সহযোগীতায় অভিযান চালিয়ে তিন ডাকাতকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারদেরকে সাত দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details