1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

জীবননগরে এসএসসি ব্যাচ ২০০৭ এর উদ্যোগে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

চুয়াডাঙ্গা(বাংলাদেশ) প্রতিনিধি:
  • প্রকাশের সময়: বুধবার, ১ এপ্রিল, ২০২০
Check for details

চুয়াডাঙ্গার জেলায় জীবননগর উপজেলায় এসএসসি ব্যাচ -২০০৭ উদ্যোগে এলাকার গরীব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের মোকাবেলা করতে যে সমস্ত গরীব অসহায় দিনমজুর মানুষ ঘরের বাইরে বের হতে পারছেন না এবং পরিবারের জন্য তারা খাদ্য যোগান দিতে ব্যর্থ হচ্ছে সে সমস্ত পরিবারে গিয়ে খাদ্যসামগ্রী তুলে দিয়েছে এসএসসি ব্যাচ ২০০৭ কয়েকজন তরুন যুবক। আর এ উদ্যোগের প্রধান পৃষ্ঠপোষক ছিলেন নাহিদ হাসান, আব্দুল্লাহ আল মামুন ও মেহেদী হাসান।

গতকাল মঙ্গলবার জীবননগর এসএসসি ব্যাচ ২০০৭ গরিব,অসহায় দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে।

তারা জানায় দেশে এখন মরণঘাতী করোনা ভাইরাস মানুষের চলমান জীবনকে বাধাগ্রস্থ করছে। সেই সাথে সারা দেশে করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকারের নির্দেশে গরীব ও অসহায় মানুষগুলো ঘরথেকে বের হতে পারছে না। এজন্য আমরা আমাদের কয়েকজন বন্ধুদের কাছ থেকে চাঁদা তুলে ১০০ টি পরিবারের খাদ্যের ব্যবস্থা করে পৌছে দিয়েছি তাদের ঘরে ঘরে। তারা যেন অন্তত পক্ষে তাদের সাময়িক ক্ষতি সামান্য কিছু দিয়ে হলেও পুষিয়ে নিতে পারে। এজন্য আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা।
তারা জানায় ভবিষ্যতে তারা যেন এলাকার মানুষের জন্য আরও সেবামূলক কাজ করতে পারে। তারা আরও জনায় এরকম ভাবে যদি সমাজের বিত্তশালী মানুষগুলো গরীব ও অসহায় মানুষের পাশে দাড়াতো তাহলে যেকোন দূর্যোগে আমরা ভেঙ্গে পড়বো না। সেজন্য সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা একান্ত কাম্য। তাই আমরা যে যেখানে আছি এবং যেভাবে পারি এধরনের উদ্যোগ গ্রহণ এবং সফল করার চেষ্টা করে যাব। ইনশাআল্লাহ।

দাতা সদস্য হিসেবে অংশগ্রহন করেন সাদ্দাম, সজল, হিমেল,রেজোয়ান হক রাজু,শাহিব, রনি, আতিক, সুজন, মোহন, কাজল, জব্বার, মনির, শুভ্র, তরুণ, নাহিদ-২, মুন্না, সুমন, শাহিন, মারুফ, রাজু, হাফিজ, সাগর, জনি, সাদরুল, মিকাইল, রইসুল হক রাসেল, তুহিন, মুক্তাদির, তুহিন মুনেম, বিজয়, আসলাম কুদ্দুস সাগর-২, হাসান, মোল্লা মামুন, সজীব, শৌভিক, রামিম, আনোয়ার রানা, লিটন, তনিমা, কাকলী, জেমি ও জাহিমা প্রমুখ।
সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আব্দুল্লাহ আল মামুন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details