1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত

ফাতেমা রহমান রুমা :
  • প্রকাশের সময়: বুধবার, ৪ আগস্ট, ২০২১
Check for details

জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত হলো গত ৩১ জুলাই (শনিবার) ফ্রাঙ্কফুর্ট এর সেলিম রেজার বাগান বাড়িতে। সভায় সভাপতিত্ব করেন হেছেন প্রাদেশিক কমিটির সভাপতি নুরউদ্দিন মিঠু মিনজু। সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম রেজা। সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়। পরে মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সকল গণতান্ত্রিক আন্দোলনের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সর্ব জনাব আওলাদ হোসেন, সেলিম খান ও ফারুক আলম। সভার শুরুতেই দীর্ঘ দিন হেছেন বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হিসাবে দায়িত্বে থাকা সেলিম রেজা সাহেবকে সর্ব সম্মতিক্রমে জার্মানির হেছেন প্রাদেশিক কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পণ করা হয়। সভায় বক্তব্য রাখেন সর্ব জনাব আওলাদ হোসেন, ফারুক আলম, দেলোয়ার হোসেনসহ আরও অনেকে।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কালাম চৌধুরী, এমদাদ হোসেন, শাহীন মিঠু, আতিকুর রহমান, হারুন অর রশিদ, আরিফুল আলম, মোজাম্মেল হক, দেলোয়ার ভাই, বাদশাহ মিয়া, জলিলভাই, মনির হোসেন, ফখরুল ইসলাম, আলাউদ্দিন আহাম্মেদ, বিল্লাল ভাই ও মঈন উদ্দিনসহ আরও অনেকে।

উক্ত সভায় বক্তরা বাংলাদেশের বর্তমান সরকারের কঠিন সমালোচনা করেন। সভায় দেশেনেত্রী বেগম জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তন ও বর্তমান অনির্বাচিত সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সংসদ নির্বাচনসহ গণতন্ত্র পুনরুদ্ধারের সকল আন্দোলন ও সংগ্রামে শরিক থাকার অঙ্গীকার ব্যক্ত করেন বক্তারা। সভার সভাপতির সমাপ্তি বক্তব্যে বেগম জিয়ার সুস্বাস্থ্যের জন্য আল্লাহ পাকের দরবারে মোনাজাত করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details