1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
গাজীপুরে লকডাউন অমান্য করে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দরিদ্র কর্মহীন ৩’শ পরিবারের মাঝে নৌবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ পৃথক পৃথক জায়গায় করোনার উপসর্গ নিয়ে আরো ৯ জনের মৃত্যু করোনার ত্রাণ বিতরণে অনিয়ম: তিন সাংবাদিক লাঞ্ছিত ঈশ্বরগঞ্জে খেলা নিয়ে সংঘর্ষ : আহত ৫ কেন্দ্রীয় ছাত্রলীগের তত্ত্বাবধানে সাতক্ষীরায় খাদ্য সামগ্রী বিতরণ করোনা রুখতে সুবর্ণচরে যুবদল-ছাত্রদলের জরুরী পণ্য বিতরণ ও মাইকিং মালয়েশিয়ায় অসহায় বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য (বিএসইউএম) জরুরি তহবিল সংগ্রহ শৈলকুপায় সহস্রাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলমান যুদ্ধে সাধারণ জনগণের পাশে ঝিনাইদহের পুলিশ সুপার




জার্মান আওয়ামী লীগ উদ্যোগে মহান ভাষা দিবস উদযাপন

ফাতেমা রহমান রুমা, জার্মানি :
  • প্রকাশের সময়: সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৭৫ বার পড়া হয়েছে
Check for details

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রাঙ্কফুর্টের ‘টি টু স’ ফোরামে ২৩ ফেব্রুয়ারি (রবিবার) ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে আলোচনা সভার আয়োজন করে জার্মান আওয়ামী লীগ। অনুষ্ঠানের শেষ পর্বে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজের ব্যবস্থা।

জার্মান আওয়ামী লীগের সভাপতি বসিরুল আলম চৌধুরি সাবু সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক আব্বাস আলী চৌধুরীর উপস্থাপনায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনের মূল

কার্যক্রম শুরু হয়। এতে উপস্থিত ছিলেন জার্মান আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাহিদুল ইসলাম পুলক,

জার্মান আওয়ামী লীগ নেতা নুরে হাসনাত শিপল, জিল্লুর রহমান, জাহাঙ্গীর হোসেন, মাবু চৌধুরী, মাহিদুল ইসলাম তালুকদার বাবুল, কেন্দ্রয়ী জার্মান আওয়ামী লীগ নেতা বাবুল মোল্লা, জাকির হোসেন, মো. জালাল, ইসমাইল নেসার, জামসেদ রানা, কাইয়ুম চৌধুরী, জালাল আবেদীন, এফ এম এইচ আলী, বোরহান খান, নিশাত জাহান ঝর্না, আশরাফুল হোসেন টিপু, মো. মোতালেব, জহিরুল ইসলাম,পংকজ দেবসহ জার্মান আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা আমিনুর রহমান খসরু, মহসিন হায়দার মনি, নুরুল ইসলাম, আশুতোষ বণিক সর্দার আলী আহম্মেদসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

এছাড়া জার্মান আওয়ামী যুবলীগের সভাপতি আমানউল্লাহ ইসলাম এবং সাধারণ সম্পাদক কায়সারুল আলমের নেতৃত্বে জার্মান যুবলীগের নেতাকর্মীদের স্বঃতস্ফূর্ত অংশগ্রহণে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সফলভাবে উদযাপিত হয়।

আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। সব শেষ প্রীতিভোজের মাধ্যমে উপস্থিত সবাইকে আম্প্যায়ন করা হয়।

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details