1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

জার্মান আওয়ামী লীগের নতুন কমিটির দাবিতে নেতাদের আল্টিমেটাম

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

জার্মানি থেকে ফাতেমা রহমান রুমা: জার্মান আওয়ামী লীগ একাংশের কমিটির মেয়াদ গত মে মাসেই শেষ হয়েছে। মেয়াদ উত্তীর্ণ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক-এর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা-ভঙ্গ, নানা অনিয়ম, বিএনপি-জামাত সংশ্লিষ্টতা ও ধান্দা বাণিজ্যের অভিযোগ এনে গত ৯ই সেপ্টেম্বর ফ্রাঙ্কফুর্টের একটি স্থানীয় অডিটোরিয়মে সংবাদ সম্মেলন করেন জার্মান আওয়ামীলীগ নেতারা। তারা অভিযোগ করেন, সংগঠনের মেয়াদ উর্ত্তীণ সভাপতি ও সাধারণ সম্পাদক বাংলাদেশ বসবাস করে নানা ধান্দাবাণিজ্যের মাধ্যমে দলের ভাবমূর্তি ক্ষুন্ন এবং ভারপ্রাপ্তদের দিয়ে দল পরিচালনা করছেন। গত মে মাসে কমিটির মেয়াদ শেষ হয়েছে। এখনো নতুন পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ না করে পদবাণিজ্যের মাধ্যমে হাইব্রিড, বিএনপি-জামাতের লোকদের কাছে পদ বিক্রি ও নিজেদের খেয়াল খুশিমত কাউকে দল থেকে বহিস্কার করছেন তারা।

আগামী ২৩শে সেপ্টেম্বরের মধ্যে জার্মান আওয়ামী লীগের নতুন কমিটির ব্যাপারে কার্যকর পদক্ষেপ নিতে হবে। অন্যথায় আগামী ৭ই অক্টোবর নির্ধারিত কর্মী সমাবেশের মাধ্যমে গঠনতন্ত্রীক কার্যকর পদক্ষেপ নেয়ার হুশিয়ার দেন উপস্থিত নেতারা। সংবাদ সন্মেলনে নজরুল ইসলাম খালেদ উপস্থিত সাংবাদিকবৃন্দ ও দলের বিভিন্ন স্তরের নেতা কর্মীদের স্বতস্ফুর্ত অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানান। এতে লিখিত বক্তব্য পাঠ করেন জাহিদুল ইসলাম পুলক। উপস্থিত ছিলেন মহসিন হায়দার মণি, সৈয়দ আহমদ সেলিম , নাসির উদ্দিন, হাফিজুর রহমান আলম, মাহফুজ ফারুক, নোমান হামিদ, কাইউম চৌধুরী , কায়সারুল আলম, আব্দুল মান্নান, বোরহান খান, শফিকুর রহমান ও সগির খানসহ দলের বিপুল সংখ্যক নেতা কর্মী।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details