1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”মঞ্জু সাহা” জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ

জার্মানীর মাইন্জ শহরে বাঙ্গালী কবি শিল্পীদের ঘরোয়া আড্ডা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৮ অক্টোবর, ২০১৮
Check for details

ফাতেমা রহমান রুমা : ৬ই অক্টোবরে রিয়েল আনোয়ার এর নিজ বাড়িতে জার্মানীর মাইন্জ শহরে বসেছিল কবি শিল্পীদের ঘরোয়া আড্ডা । রাতভর এই আয়োজনে জার্মানীর বিভিন্ন শহর থেকে ছুটে আসা কবি শিল্পী এবং অতিথিদের উপস্থিতিতে লোকশিল্পী রিয়েল আনোয়ার এর বাড়িটি হয়ে উঠেছিল এক উৎসব মুখর পরিবেশ।

উৎসব মুখর এই বাড়িটিকে ঘিরে যাঁরা রাতভর গানে কবিতায় গল্পে মশগুল ছিলেন তাঁরা সবাইকে মাতিয়ে রেখেছিলেন।


এই আনন্দ ঘরো আড্ডায় উপস্থিত ছিলেন মিনহাজ দীপন, শিরিন আলম, রিয়েল আনোয়ার, হ্যাপি উদ্দিন, সোমা তালুকদার,এনামুল মোহাম্মদ, নিম্মি কাদের, বাবুল তালুকদার ,অনি রহমান, শিউলি ফিরোজ, অকিল শর্মা, চিরঞ্জিত টিটো, মাহফুজ ফারুক, নজরুল ইসলাম খালেদ ,সেলিম রেজা এবং সবাই স্বপরিবারেই উপস্থিত ছিলেন।

হ্যাপি উদ্দিন ও রিয়েল আনোয়ার এর আয়োজনে বরাবরই এক নতুন মাত্রা সংযোজন হয়ে থাকে। এবারেও এর ব্যতিক্রম হয়নি।

কবিতায় গানে গল্পে আড্ডায় কৌতুকে. খাবার-দাবার সব মিলিয়ে ছিল এক অনবদ্য আয়োজন। সেই সংগে প্রতিটি কবি শিল্পী এবং অতিথিদের হাতে উপহার তুলে দিয়ে যে সম্মান এবং আন্তরিক ভালবাসা জানিয়েছেন, তাও মনে রাখার মতো।

ছিল সম্পুর্ন বাংগালীয়ানায় খাবার-দাবার। বিদেশ বিভুঁইয়ে শত ব্যস্ততার মাঝে হ্যাপি উদ্দিন ও রিয়েল আনোয়ার এর এ আন্তরিক আয়োজন ছিল সত্যি মনে রাখার মতো।

সার্বীক সহযোগীতায় ছিলেন সানি আনোয়ার , সম্রাট উদ্দিন

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details