1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

ইটালিতে বাংলাদেশ সমিতি ত্রেভিজোর বর্ষবরণ!

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ১৬ এপ্রিল, ২০১৮
Check for details

বাংলাদেশ সমিতি ত্রেভিজো আয়োজিত বাংলা বর্ষ বরণ ও বাংলাদেশ সমিতি ত্রেভিজোর অভিষেক অনুষ্ঠিত হয় । শেখ নিরব এর সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয় ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, Rosella Cendron (Sindaco di Comune di Silea সিটি মেয়র .) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন Caterina Cabino (Assessore alla politica immigrazione) এছাড়া আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

আনোয়ার উল্লাহ নব গঠিত কমিটির সদস্যদের তালিকা প্রকাশ করেন। সভাপতি: শেখ নিরব । সহসভাপতি: নুরুল আমিন । সাধারণ সম্পাদক : মিজানুর রহমান । সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক: মোহাম্মদ আলী (বাবু) সাংগঠনিক সম্পাদক: বেলাল হোসেন । পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় ।

এতে স্থানীয় শিল্পীরা নাচ গান ও ফ্যাশন শো প্রদর্শন করে । পাশাপাশি লন্ডন থেকে আগত প্রধান শিল্পী হাসি রানি গান পরিবেশন করেন । লন্ডন থেকে আগত নৃত্য শিল্পী সেলিনা মন্ডল নৃত্যে দর্শক মুগ্ধ করেন। ইতালি শিল্পী শাকিল ও মানসিব দর্শক মাতিয়ে রাখেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details