1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

জার্মানিতে ১০ খুনের দায়ে ‘নব্য-নাৎসিবাদী’ নারীর যাবজ্জীবন কারাদণ্ড

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ১১ জুলাই, ২০১৮
Check for details

ফাতেমা রহমান রহমান: জার্মানিতে পাঁচ বছর মামলা চলার পর ১০টি খুনের দায়ে নব্য-নাৎসি বাহিনীর এক নারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে দেশটির একটি আদালত। গতকাল বুধবার ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, ২০০০ থেকে ২০০৭ সাল পর্যন্ত ১০ জনকে হত্যা করেছেন তিনি। তার মধ্যে আটজন এথনিক তুর্কি, একজন গ্রিক নাগরিক ও একজন নারী পুলিশ ছিলেন।

তবে এই হত্যাকাণ্ডে রহস্য উন্মোচিত হয় ২০১১ সালে। নব্য নাৎসিবাদের একটি চক্রের সন্ধান পাওয়ার পর এই তথ্য উঠে আসে। জেস্কাপে নামের ওই নারী দুইজন পুরুষকে নিয়ে এক ফ্ল্যাটে থাকতেন। তবে দুই পুরুষই আত্মহত্যা করেছেন। একটি ভস্মীভূত ক্যারাভান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছিল।

জার্মান পুলিশ ঘটনার তদন্তে ব্যর্থ হওয়ার পর সরকারিভাবে এর তদন্ত শুরু হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details