1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান আওয়ামী লীগের আয়োজনে “স্বপ্নের পদ্মা সেতু ও শেখহাসিনা শীর্ষক আলোচনা সভা” মালয়েশিয়ায় সরকারের কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী “ইয়াসমিন লাবণ্য” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী আশিকুর রহমান দ্বিতীয় মেয়াদের লকডাউন জারি করলো জার্মানি বাগেরহাটে দেড়কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী আটক জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদেরের মৃত্যু সুষ্ঠ ধারার রাজনীতি চায় লেবানন আ’লীগের শাখা কমিটির নেতৃবৃন্দ জার্মানবাংলা২৪ ডটকম ‘মিউজিক্যাল লাইভ শো’তে এবার আসছেন কণ্ঠশিল্পী মৌমিতা হক সেঁজুতি প্রখ্যাত নাট্যকার মান্নান হীরা মারা গেছেন

জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী তারেক সৈয়দ ও মঞ্জু সাহা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
Check for details

সপ্তাহের প্রতি শুক্রবারের নিয়মিত আয়োজন জার্মানবাংলা২৪ ডটকম ‘মিউজিক্যাল লাইভ শো’। বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন প্রান্তে প্রবাসের শ্রেুাতাদের জন্য জনপ্রিয় ভার্চুয়াল ‘মিউজিক্যাল লাইভ শো’টি আগামীকাল ১৮ ডিসেম্বর শুক্রবার জার্মানির স্থানীয় সময় সন্ধ্যা ৫টা এবং বাংলাদেশ সময় রাত ১০টায় দেখা ফেসবুক লাইভে দেখা যাবে। এবারের ‘মিউজিক্যাল লাইভ শো’ আড্ডায় মজার মজার গান নিয়ে উপস্থিত থাকবেন সঙ্গীত শিল্পী তারেক সৈয়দ ও মঞ্জু সাহা।

তারেক সৈয়দ
সেই ছোট বেলা থেকেই গান করেন, পড়া লেখার পাশাপাশি গানটাকে বেশ মনোযোগ দিয়েই করেছিলেন। পারিবারিকভাবে তার এক আংকেল ছিলেন খুব উঁচু মানের ওস্তাদ প্রয়াত আমিনুল ইসলাম উনার কাছে অনুপ্রেরণা পেয়েছি। ৮০ দশক থেকে আমরা জমজ দুই ভাই একই সাথে রেডিও টিভি ফিল্ম ও মঞ্চে গান করেছেন। এ ছাড়া বহু দেশে গানের প্রোগ্রাম করে প্রশংসা কুড়িয়েছি। দেশে বিদেশে তারা দুজন তারেক ও জুবায়ের নামে খ্যাত। এখন দুজনই ইংল্যান্ড এর স্হায়ি বাসিন্দা। গানের জন্য মাঝে মধ্যে তিনি বাংলাদেশে অবস্হান করেন গত কয়েক বছরে প্রায় ১৪\১৫টা এলবাম রিলিজ করেছেন। এই করোনা কালীন সময়েও তিনি দুটি এলবাাম এর রেকর্ডিং শেষ করেছেন খুব তাড়াতাড়ি ঐ দুটি এলবাাম রিলিজ করা হবে।

মঞ্জু সাহা
জন্ম- খুলনাতে, চার ভাই বোনের মধ্যে তিনিই সবার ছোট। পারিবারিক ভাবেই তিনি ছোটবেলা থেকেই সংগীতের তালিম নেন এবং পরিবারের সবাই কম বেশ সংগীত করেন।
সবাই সংগীত জানলেও প্রফেশনাল ভাবে তিনিই একমাত্র সংগীত শিল্পী। দীর্ঘ সময় থেকেই তিনি রেডিও, টেলিভিশন ও ছায়াছবিতেও গান করেছেন। মঞ্চতেও নিয়মিত গান করে করেন। এলবাম বেরিয়েছে বেশ কিছু। এ ছাড়াও সংগীত শিল্পী হিসেবে দেশের বাইরে বিভিন্ন দেশে গিয়েও গান করেছেন তিনি।

বরাবরের মতো এবারও ‘মিউজিক্যাল লাইভ শো’র পরিচালনায় থাকছেন ‘জার্মানবাংলা২৪ ডটকম’ অনলাইন নিউজ পোর্টাল-এর সম্পাদক ও প্রকাশক, নারী উদ্যোক্ততা, লেডিস গ্লামার বিউটি পার্লার ও ইবেনজোরুমা’র স্বত্বাধিকারী ফাতেমা রহমান রুমা এবং বিশিষ্ট সংগীত ব্যক্তিত্ব ও উপস্থাপক নির্ঝর চৌধুরী। ।

জনপ্রিয় ‘জার্মানবাংলা২৪ ডটকম এর ভার্চুয়াল ‘মিউজিক্যাল লাইভ শো’ আড্ডায় অংশ নিতে সকলকে সাধরে আমন্ত্রণ জানান আয়োজকরা।

উল্লেখ্য, অনুষ্ঠানের নিয়ম ‘জার্মানবাংলা২৪ ডটকম মিউজিক্যাল লাইভ শো’তে জার্মানির বিভিন্ন লাইফ স্টাইল নিয়ে প্রতিবারের মতো সরাসরি শ্রেুাতাদের প্রশ্ন করা ও ইনবক্সে প্রশ্ন পাঠানোর সুযোগ রয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details