1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন”

জার্মানবাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময়: শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম এর প্রবাসিদের সাফল্য নিয়ে ভার্চুয়াল লাইভ শো’র এবারের আড্ডায় থাকছেন ”মিনহাজ দীপন” আগামী ২৮ ফেব্রুয়ারী রোববার জার্মানির স্থানীয় সময় সন্ধ্যা ৬টা এবং বাংলাদেশ সময় রাত ১১ টায় এই গুণী মানুষের অংশগ্রহণে ”প্রবাসির সাফল্য” লাইভ শো’ অনুষ্ঠিত হবে।

এক নজরে ”মিনহাজ দীপন” 

মিনহাজ দীপনের সঙ্গীতের হাতে খড়ি রাজশাহী শহরের স্বনামধন্য সঙ্গীত সংগঠন হিন্দোল সাংস্কৃতিক গোষ্ঠীতে। সেখানে শাস্ত্রীয় সঙ্গীতের তালিম নেন উচ্চাঙ্গ সঙ্গীত সাধক প্রয়াত উস্তাদ রবিউল হোসেনের কাছে। তিনি ঢাকার ছায়ানটের নজরুল সঙ্গীত বিভাগের ছাত্র এবং বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত সংগঠন মূর্ছনাঃবুয়েট-এর প্রতিষ্ঠাতা সদস্য ও সভাপতি ছিলেন। ইউরোপের বিভিন্ন দেশ, যেমন, সুইডেন, সুইজারল্যান্ড ও ইংল্যান্ড ছাড়াও জার্মানীর অধিকাংশ বড় শহরে তিনি বাংলা ভাষাভাষী ও বিদেশী দর্শকদের সামনে সঙ্গীত পরিবেশন করেন। ২০১৬ তে সৌমিত্র ব্যানার্জীর সুরে ও চপল খানের সঙ্গীত সংযোজনায় মিনহাজ দীপনের মৌলিক গানের প্রথম একক অডিও এ্যালবাম “অনুপমার চোখে জল” প্রকাশিত হয়। একই বছরে লন্ডন শারদ উৎসব আয়োজিত “শ্রোতা রুপংকর” শীর্ষক বাংলা গানের প্রতিযোগিতায় তিনি জার্মানীর প্রতিনিধিত্ব করেন এবং ভারতের প্রখ্যাত শিল্পী রুপংকর বাগচীর সঙ্গে লন্ডনে সঙ্গীত পরিবেশন করেন। মিনহাজ দীপন দীপ্ত টেলিভিশনের “দীপ্তপ্রভাতী” ও লন্ডনে অবস্থিত এন,টি,ভি, ইউরোপের “মিউজিক এন্ড আড্ডা” অনুষ্ঠানে সরাসরি একক সঙ্গীত পরিবেশন করেন। বাংলাভিশন টেলিভিশনের “দিন প্রতিদিন” ও এন,টি,ভি,তে “শুভ সন্ধ্যা” সাক্ষাৎকার অনুষ্ঠানে সরাসরি অংশ নেন ও সঙ্গীত পরিবেশন করেন। এছাড়া ২০১০ সালে জার্মানীর জাতীয় সম্প্রচার এ.আর.ডি. টেলিভিশনেও তিনি সরাসরি সঙ্গীত পরিবেশন করেন। মিনহাজ দীপন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) – এর ম্যাটেরিয়ালস এন্ড মেটালার্জিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে ব্যাচেলর এবং জার্মানীর উলম বিশ্ববিদ্যালয় থেকে এ্যাডভান্সড ম্যাটেরিয়ালস সায়েন্স -এর উপর মাস্টার্স সম্পন্ন করে জার্মানীর স্টুটগার্ট শহরে বসবাস করছেন এবং কিমেরা ইন্টারন্যাশনাল গ্রুপে গ্যাস টারবাইন রিপেয়ার প্রোডাক্ট ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

প্রতি সপ্তাহের মতো এবারও ”প্রবাসির সাফল্য” লাইভ শো’র সঞ্চালনায় থাকছেন ‘জার্মানবাংলা২৪ ডটকম’ অনলাইন নিউজ পোর্টাল – এর সম্পাদক ও প্রকাশক  ”ফাতেমা রুমা” এবং অনুষ্ঠানের পরিচালনায় থাকছেন জার্মানবাংলা২৪ ডটকম’ অনলাইন নিউজ পোর্টাল – এর নির্বাহী সম্পাদক “হাসান ইমাম জুয়েল”

উল্লেখ্য, অনুষ্ঠানের নিয়ম জার্মানবাংলা২৪ ডটকম মিউজিক্যাল লাইভ শো’তে জার্মানির বিভিন্ন লাইফ স্টাইল নিয়ে প্রতিবারের মতো সরাসরি শ্রেুাতাদের প্রশ্ন করা ও ইনবক্সে প্রশ্ন পাঠানোর সুযোগ রয়েছে। শ্রেুাতাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে থাকেন ফাতেমা রুমা।

জনপ্রিয় ‘জার্মানবাংলা২৪ ডটকম এর ভার্চুয়াল ‘”প্রবাসির সাফল্য” শো’র  আড্ডায় অংশ নিতে সকলকে আমন্ত্রণ জানান আয়োজকরা।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details