1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

জার্মানবাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময়: শনিবার, ৩ এপ্রিল, ২০২১
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম এর প্রবাসিদের সাফল্য নিয়ে ভার্চুয়াল লাইভ শো’র এবারের আড্ডায় থাকছেন ”শিরীন আলম” আগামী  ৪ এপ্রিল রোববার জার্মানির স্থানীয় সময় সন্ধ্যা ৭টা এবং বাংলাদেশ সময় রাত ১১ টায় এই গুণী মানুষের অংশগ্রহণে ”প্রবাসির সাফল্য” লাইভ শো’ অনুষ্ঠিত হবে।

এক নজরে ”শিরীন আলম” 

চট্টগ্রামের মেয়ে শিরীন আলম, পেশায় একজন চাকরিজীবী মা, চট্টগ্রাম কলেজ থেকে ব্যাচেলর ডিগ্রি শেষ করে ইসলামের ইতিহাস এ মাস্টার্স প্রথম বর্ষর শুরুতেই বিয়ে হয়ে ২০০২ সালে জার্মানি চলে আসেন স্বামীর সাথে। সেই থেকে দীর্ঘ ১৮ বছর যাবত বসবাস করছেন জার্মানি স্টুটগার্ট শহরে।এখন দুই বাচ্চা আর স্বামী সংসার সব মিলিয়ে বেশ সুন্দর সময় কাটছে তার। এই সব কিছুর পাশাপাশি সঙ্গীতপ্রেমী শিরীন আলম সখের বসে গান করে থাকেন। এই সখের টানে জার্মানির বিভিন্ন শহরে বিভিন্ন অনুষ্ঠানে গান পরিবেশন করে থাকেন এবং তার এই সখের সাথে সব সময় উৎসাহের হাত বাড়িয়ে রাখে তার পরিবার, স্বামী, সন্তান এবংআত্মীয় স্বজন। এনাদের ছাড়া ও অনেক ভক্ত আছেন যাদের জন্য শত ব্যস্ততার মধ্যেও একটু সময় বের করেন গানের জন্য। সম্প্রতি পরিবারের অনুপ্রেরণায় ”Sirin’s Hobbies” নামে একটি রান্না বিষয়ক ইউটিউব চ্যানেল খুলেছেন যা কিনা ইতিমধ্যে মনিটাইজেশন পেয়ে গেছে আট মাসের মাথায়, উনার ভক্তরা উনার গানের পাশাপাশি উনার রান্নার রেসিপি গুলি ও খুবই পছন্দের সহিত উপভোগ করছেন।

প্রতি সপ্তাহের মতো এবারও ”প্রবাসির সাফল্য” লাইভ শো’র সঞ্চালনায় থাকছেন ‘জার্মানবাংলা২৪ ডটকম’ অনলাইন নিউজ পোর্টাল – এর সম্পাদক ও প্রকাশক  ”ফাতেমা রুমা” এবং অনুষ্ঠানের পরিচালনায় থাকছেন জার্মানবাংলা২৪ ডটকম’ অনলাইন নিউজ পোর্টাল – এর নির্বাহী সম্পাদক “হাসান ইমাম জুয়েল”

উল্লেখ্য, অনুষ্ঠানের নিয়ম জার্মানবাংলা২৪ ডটকম মিউজিক্যাল লাইভ শো’তে জার্মানির বিভিন্ন লাইফ স্টাইল নিয়ে প্রতিবারের মতো সরাসরি শ্রেুাতাদের প্রশ্ন করা ও ইনবক্সে প্রশ্ন পাঠানোর সুযোগ রয়েছে। শ্রেুাতাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে থাকেন ফাতেমা রুমা।

জনপ্রিয় ‘জার্মানবাংলা২৪ ডটকম এর ভার্চুয়াল ‘”প্রবাসির সাফল্য” শো’র  আড্ডায় অংশ নিতে সকলকে আমন্ত্রণ জানান আয়োজকরা।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details