1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
গাজীপুরে লকডাউন অমান্য করে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দরিদ্র কর্মহীন ৩’শ পরিবারের মাঝে নৌবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ পৃথক পৃথক জায়গায় করোনার উপসর্গ নিয়ে আরো ৯ জনের মৃত্যু করোনার ত্রাণ বিতরণে অনিয়ম: তিন সাংবাদিক লাঞ্ছিত ঈশ্বরগঞ্জে খেলা নিয়ে সংঘর্ষ : আহত ৫ কেন্দ্রীয় ছাত্রলীগের তত্ত্বাবধানে সাতক্ষীরায় খাদ্য সামগ্রী বিতরণ করোনা রুখতে সুবর্ণচরে যুবদল-ছাত্রদলের জরুরী পণ্য বিতরণ ও মাইকিং মালয়েশিয়ায় অসহায় বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য (বিএসইউএম) জরুরি তহবিল সংগ্রহ শৈলকুপায় সহস্রাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলমান যুদ্ধে সাধারণ জনগণের পাশে ঝিনাইদহের পুলিশ সুপার




জামালপুর পৌর যুবদলের নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন

হাসান আহাম্মেদ সুজন,জামালপুর প্রতিনিধি:
  • প্রকাশের সময়: বুধবার, ৪ মার্চ, ২০২০
  • ১৫৩ বার পড়া হয়েছে
Check for details

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল জামালপুর পৌর শাখার নতুন আহবায়ক কমিটি অনুমোদন ও ঘোষণা।

উল্লেখ যে,৩ মার্চ মঙ্গলবার জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে প্রতিনিধির মাধ্যমে পৌর যুবদলের নতুন আহবায়ক কমিটি অনুমোদন ও ঘোষণার তথ্য নিশ্চিত করেন।

কেন্দ্রীয় বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শাহ মোঃ ওয়ারেছ আলী মামুনের সাথে আলোচনা পরামর্শ সাপেক্ষে জামালপুর পৌর শাখার যুবদলের আহবায়ক নবগঠিত কমিটিতে শফিকুল ইসলাম শফিককে আহ্বায়ক ও জিয়াউল হক জিয়াকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট ২৯ ফেব্রুয়ারি শনিবার এ নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দেন জেলা যুবদলের সভাপতি মো. ফিরোজ মিয়া ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান।

অন্যান্যদের মধ্যে নবগঠিত কমিটিতে যুগ্মআহ্বায়করা হলেন- আনোয়ারুজ্জামান লিটন, আতিকুর রহমান লিটন, শফিউল্লাহ আকন্দ রাজু, মো. আল মামুন শরিফ, হারুনুর রশিদ কালু, রেজাউল করিম নিলু, মনির চৌধুরী, মোবারক হোসেন, আব্দুল মান্নান মানু, কায়সার আহাম্মেদ কাজল, তাছির উদ্দিন, আলতাফ হোসেন মন্ডল, রফিকুল ইসলাম রফিক, আব্দুর রব রাব্বি, সেলিম খান, গোলাম মোস্তফা ও মো. ফরিদুল ইসলাম জনি।

সদস্যরা হলেন আলম হোসেন, কুদরত উল্লাহ তুহিন, মো. জুয়েল, মো. শাহিনুর রহমান শাহিন, ইমরান হোসেন, এসএম মাহফুজুর রহমান মাসুম, মোকসেদ আলী মাসুম, শাহিনুর রহমান, আহম্মদ কবির সুমন, আল মামুন, মোস্তাফিজুর রহমান মুরাদ,সুমন আহম্মেদ কে এই পদে অন্তর্ভুক্ত করে নতুন আহবায়ক কমিটি গঠিত করেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details