1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

জামালপুর জেলা বিএনপির সংবাদ সম্মেলন

হাসান আহাম্মেদ সুজন , জামালপুর (বাংলাদেশ)
  • প্রকাশের সময়: সোমবার, ১১ মে, ২০২০
Check for details

ত্রাণ বিতরণ পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করেছে জামালপুর জেলা বিএনপি।আজ সোমবার (১১ মে) বেলা ১২ টার দিকে স্টেশন বাজারস্ত জেলা বিএনপি দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন জামালপুর জেলা বিএনপি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো.ওয়ারেছ আলী মামুন বলেন, ভয়াবহ এই করোনা ভাইরাস কোভিট-১৯ পরিস্থিতিতে সরকারী বরাদ্দের যে সমস্ত খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণ হচ্ছে সেগুলো দলীয় দৃষ্টিভঙ্গিতে করা হচ্ছে। একই সাথে ত্রাণ বিতরণে ব্যাপক অনিয়ম লক্ষ্য করা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম এবং অনলাইনের খবরের বরাদ দিয়ে তিনি বলেন, জামালপুর সদরের নরুন্দি, তুলশীরচর, শাহবাজপুর, শরীফপুরে সরকারী বরাদ্দের চাল আত্মসাতের ঘটনা ঘটেছে যা উদ্ধার করা হয়েছে। জেলার ইসলামপুর পৌরসভার বরাদ্ধকৃত চাল নিয়ম বহির্ভূতভাবে উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তোলন করেছেন। এই রকম অসংখ্য ঘটনা জামালপুরে দৃষ্টিগোচর হয়েছে বলে অভিযোগ করেন। ইতিমধ্যে গত ৭ মে ত্রাণ বিতরণে অনিয়েমের বিষয়ে জেলা প্রশাসনের কাছে একটি স্মারকলিপিও জমা দেয়া হয়েছে। সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, করোনা ভাইরাসের এই মহামারিতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশে সারা দেশের ন্যায় জামালপুরেও শুরু থেকে সচেতনতামূলক লিফলেট বিতরণ, বিভিন্ন এলাকায় জীবানুনাশক স্প্রে করাসহ গত এক মাস ধরে আমাদের সামর্থ্য অনুযায়ী কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়ে আসছি। ইতিমধ্যে জেলার সাতটি উপজেলায় বিএনপির পক্ষ থেকে ৫০ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে এবং এই কার্যক্রম আমরা অব্যাহত রেখেছি। সম্প্রতি জামালপুর জেলা আওয়ামী লীগের সাংবাদিক সম্মেলনে আওয়ামী লীগের একজন শীর্ষনেতার বক্তব্যের জবাবে বিএনপিনেতা ওয়ারেছ আলী মামুন বলেন, সাধারণ জনগণের পাশে বিএনপি নেই কথাটি আদৌ সত্য নয়। বিএনপি জনগণের দল। সব সময় জনগণের পাশে ছিল, আগামীতেও থাকবে। দেশের এই মহামারিতে এখন কারও সমালোচনা করতে চাই না। সবাইকে নিয়ে এক সাথে দেশের মানুষের জন্য কাজ করতে চাই।

তিনি আরো জান ইতিমধ্যে করোনা ভাইরাস কোভিট -১৯ এ আক্রান্ত হয়ে যারা মারা গিয়েছেন আমরা তাদের আত্মার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করছি এবং যারা আক্রান্ত হয়েছেন তাদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি ও আশু সুস্থ্যতা কামনা করছি। বাংলাদেশ সেনাবাহিনী, র‍্যাব, জেলা /উপজেলা প্রশাসন,পুলিশ বিভাগ, স্বাস্থ্য বিভাগ, সাংবাদিক সহ সমাজের যারা জীবনের ঝুকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট মো. গোলাম নবী,দপ্তর সম্পাদক গোলাম রব্বানী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজীব,সহ দপ্তর সম্পাদক গাউছুল আজম শাহীন,জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম কর্নেল,জেলা শ্রমিক দলের সভাপতি শেখ মো. আব্দুস সোবহান,সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ বসাক,ও এডভোকেট নজরুল ইসলাম মহন সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details