1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

জামালপুর জেলা ছাত্রদলের খাদ্য সামগ্রী বিতরণ

হাসান আহাম্মেদ সুজন,জামালপুর প্রতিনিধি
  • প্রকাশের সময়: রবিবার, ৩১ মে, ২০২০
Check for details

সাবেক রাষ্ট্রপতি ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জামালপুর জেলা বিএনপি ১০ দিনের কর্মসূচি হাতে নিয়েছে।এরই অংশ হিসেবে করোনার প্রভাবে কর্মহীন শতাধিক দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে জামালপুর জেলা ছাত্রদল।

৩১ মে রবিবার সকালে শহরের স্টেশন বাজার জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

জামালপুর জেলা ছাত্রদলের সভাপতি মো. সোহেল রানা খানের সভাপতিত্বে ত্রাণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। পরে বিএনপিনেতা ওয়ারেছ আলী মামুন প্রতিটি পরিবারের সদস্যদের মাঝে ত্রাণ সহায়তার চাল, আলু, তেল ও একটি করে সাবান তুলে দেন।

ত্রাণ বিতরণে জেলা বিএনপির সহ-সভাপতি সফিউর রহমান সফি, যুগ্মসাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন পল্টন, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব রুহুল আমিন মিলন, পৌর বিএনপির সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মনসুর, যুগ্মসাধারণ সম্পাদক আতিকুর রহমান সুমিল ও তৌহিদ নাসরুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমন, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মো. ইমরান কায়সার ও সাবেক সাধারণ সম্পাদক রুকনুজ্জামানসহ ছাত্রদলের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ অংশ নেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details