1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
অনেকেই সঞ্চয় ভেঙে চলছে : ওবায়দুল কাদের জিয়ান ক্যাস্টিক্স ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী নিরাপত্তা পরিস্থিতি দেখতে আচমকা লাদাখ সফরে নরেন্দ্র মোদী ‘ করোনার প্রভাব কমলেই টাইগারদের অনুশীলন শুরু হবে ’ মুগদা জেনারেল হাসপাতালে সাংবাদিকদের ওপর আনসার বাহিনীর হামলা করোনা : গত ২৪ ঘন্টায় নতুন শনাক্ত ৩১৪৪ , মৃত ৪২ প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়া চক্রের তিনজনকে গ্রেপ্তার করেছে সিআইডি হয়রানির প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসকদের বাংলাদেশে বৈদেশিক মুদ্রার রিজার্ভ রেকর্ড ৩৬.০১৬ বিলিয়ন ডলার রাজাপুরে স্কুলের সম্পত্তি রক্ষায় মতামত সংগ্রহ ও গণস্বাক্ষর কর্মসূচি

জামালপুরে সন্ত্রাস, জমিদখল ও চাঁদাবাজির প্রতিবাদে মানববন্ধন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১১ জুন, ২০১৯
Check for details

হাসান আহাম্মেদ সুজন,জামালপুর প্রতিনিধি:সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের উপর হামলা, জমি দখল ও চাঁদাবাজির প্রতিবাদে মানববন্ধন করেছে ব্যবসায়ীরা।

১১ জুন মঙ্গলবার সকাল ১১ টায় স্থানীয় জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের গোদাশিমলা বাজারে গোদাশিমলা বাজার বণিক সমিতি ও সংখ্যালঘু সম্প্রদায়ের যৌথ উদ্যোগে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা মো: আব্দুল মান্নান, শরিফপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম, গোদাশিমলা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক ডাঃ কামাল আহমেদ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান মাসুদ ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, গোদাশিমলা এলাকায় সন্ত্রাস, সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের উপর হামলা, জমি দখল ও চাঁদাবাজিসহ নানা অপকর্ম করে ত্রাসের সৃষ্টি করেছে ডিম আকরাম ও তার সন্ত্রাসী বাহিনী।
আকরাম ও তার বাহিনীর সন্ত্রাসীমুলক কর্মকাণ্ডের শিকার নিরীহ গ্রামবাসী বিক্ষুব্ধ হয়ে উঠেছে বিচারের দাবিতে। অবিলম্বে আকরামসহ সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।
নারী পুরুষসহ প্রায় পাঁচ শতাধিক গ্রামবাসী মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধন শেষে আকরামসহ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে গোদাশিমলা বাজার বণিক সমিতি ও সংখ্যালঘু সম্প্রদায়ের।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details