1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

জামালপুরে জনগুরুত্বপূর্ণ সড়কের আরসিসি ঢালাই কাজের উদ্বোধন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
Check for details

হাসান আহাম্মেদ সুজন, জামালপুর প্রতিনিধি:জামালপুর শহরের জনগুরুত্বপূর্ণ সড়ক তমালতলা মোড় থেকে বসাকপাড়া মোড় পর্যন্ত সড়কটির নির্মাণ কাজ শুরু হয়েছে।
৩০ এপ্রিল মঙ্গলবার সকালে এই সড়কের আরসিসি (রেইনফোর্সড সিমেন্ট কংক্রিট) ঢালাই কাজের উদ্বোধন করেন জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি।
১কোটি ৩৬ লাখ টাকা ব্যয়ে ৬৭০ মিটার দীর্ঘ এই সড়কটি নির্মাণ করছে জামালপুর পৌরসভা।
সড়কটির আরসিসি ঢালাই কাজের উদ্বোধন শেষে মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি বলেন, এই সড়কটি অত্যন্ত জনগুরুত্বপূর্ণ

একটি সড়ক। এই সড়কপথে বসাকপাড়া হয়ে সাধারণ মানুষ অটো,রিকসা-মাইক্রোবাসে খুব সহজেই শহরে যাতায়াত করতে পারবে এবং পাটগুদামে প্রতিদিন শত শত ট্রাক চলাচলের কারণে সড়কটির ওপর ব্যাপক চাপ পড়ে। তাই টেকসই লক্ষ্য নিয়ে এবার এই সড়কটি নতুনভাবে আরসিসি ঢালাই করে নির্মাণ করা হচ্ছে।
সড়কটির আরসিসি ঢালাই কাজের উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে জামালপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ সাইফুজ্জামান তালুকদার, ঠিকাদার নাঈম রহমান ও সুশান্ত চক্রবর্তী মিঠু, পৌরসভার প্যানেল মেয়র রাজিব সিংহ সাহা ও দীপক সাহা’র তত্ত্বাবধানে কাজটি সম্পন্ন করা হবে।

অপরদিকে শহরের বানাকুরা মোড় থেকে সর্দারপাড়া পর্যন্ত সড়কটির নির্মাণ কাজ শুরু হয়েছে।

সকালে এই সড়কের আরসিসি এবং ড্রেন নির্মাণ (রেইনফোর্সড সিমেন্ট কংক্রিট) ঢালাই কাজের উদ্বোধন করেন জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি।

৯৬ লাখ টাকা ব্যয়ে ২৪৬ মিটার দীর্ঘ এই সড়ক ও ড্রেন নির্মাণ করছে জামালপুর পৌরসভা।

সড়কটির আরসিসি ঢালাই ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন শেষে পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি এসময় বলেন, এই ওয়ার্ডের জনগনের চলাচলের সুবিধার জন্য সড়কটির সঠিকভাবে নির্মাণ কাজ সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠানকে নির্দেশ দেন।

এসময় উপস্থিত ছিলেন, জামালপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ সাইফুজ্জামান তালুকদার, ঠিকাদার মোঃ রেজাউল করিম, এলাকাবাসী ওমর হাসিব চাঁন, মোঃ শিপলু ও মোঃ ইউনুস মিয়া প্রমুখ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details