1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮
Check for details

এম শিমুল খান,জার্মানবাংলা২৪ ডটকম, গোপালগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বুধবার (১৫ আগস্ট) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ রাষ্ট্রীয় সফরে তিনি সকাল ৯.৫৫ মিনিটে হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়ায় অবতরণ করবেন।

এরপর তিনি তাঁর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে পুস্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাতে অংশ নিবেন। এ সময় সশস্ত্র বাহিনীর একটি দল প্রধানমন্ত্রীকে গার্ড অব প্রদান করবেন। বেলা ১১ টায় তিনি বঙ্গবন্ধু মাজারের মসজিদ কমপ্লেক্সে আয়োজিত মিলাদ মাহফিলে যোগ দিবেন। বেলা সাড়ে এগারোটায় তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা দিবেন।

শোক দিবসের কর্মসূচীকে সামনে রেখে বঙ্গবন্ধুর সমাধি সৌধের মূল স্তম্ভ, বঙ্গবন্ধু ভবন, লাইব্রেরী, মুক্তমঞ্চ, সংগ্রহ-শালা, ক্যাফেটরিয়া, বকুলতলাসহ সব খানেই পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ সম্পন্ন হয়েছে। মিলাদ মাহফিলের জন্য মসজিদের সামনে প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। টুঙ্গিপাড়াসহ জেলার গুরুত্বপূর্ণস্থান গুলোতে নির্মাণ করা হয়েছে কালো তোরণ। নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিয়েছেন সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details