1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

জমে উঠেছে তাড়াইলের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনী প্রচারণা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

এ.এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ৩ অক্টোবর। এ উপলক্ষে প্রচারণা জমে উঠেছে। কদর বেড়েছে ভোটারদের। প্রার্থীরা ঘুম হারাম করে ভোটারদের দ্বারে-দ্বারে ঘুরছে। আ.লীগ মনোনীত (নৌকা মার্কার) প্রার্থী উপজেলা আ.লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ আজিজুল হক ভূঞা মোতাহার, হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও উপজেলা বিএনপি সভাপতি সাইদুজ্জামান মোস্তফা এবং স্বতন্ত্র প্রার্থী তাড়াইল উপজেলা পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব একেএস জামান সম্রাট নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

সরেজমিনে দেখা যায়, নৌকা, ধানের শীষ ও আনারস মার্কার ব্যানার, ফেস্টুন ও পোষ্টারে ছেয়ে গেছে উপজেলার সাতটি ইউনিয়নের প্রতিটি গ্রাম। গণসংযোগের পর পথসভায় সভা, সমাবেশ ছাড়াও ভোটারদের বাড়ি-বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন তিন প্রার্থী। সবার চোখ এখন আসন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে। নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আ.লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ আজিজুল হক ভূঞা মোতাহারকে তৃণমুলের উপজেলা জাতীয় পার্টি সমর্থন করায় তার বিজয় অনেকটাই নিশ্চিত বলে মনে করছেন সাধারণ মানুষ।

উপজেলার সাতটি ইউনিয়নের তৃণমুল আ.লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে তৃণমুল কর্মী সভায় প্রধান অথিতির বক্তৃতায় মুক্তিযোদ্ধা আলহাজ আজিজুল হক ভূঞা মোতাহার বলেন, আগামী উপজেলা পরিষদের চেয়াম্যান পদে নৌকা মার্কাকে জয়যুক্ত করে বাংলাদেশ আ.লীগকে মানুষের সেবায় নিয়োজিত থাকার জন্য সবাইকে অাহ্বান জানান।

তাড়াইল উপজেলার প্রতিটি রাস্তা দিয়ে দশ বছর আগেও চলাফেরা করলে ছিনতাইয়ের স্বীকার হতে হতো। কিন্তু এখন আ.লীগ সরকার গঠন করার পর থেকেই আইন-শৃঙ্খলার উন্নতি হয়েছে।

অপরদিকে বিএনপির (ধানের শীষের) প্রার্থী সাইদুজ্জামান মোস্তফা তার প্রতিটি পথসভায় গণসংযোগকালে বর্তমান সরকারের দুর্নীতি ও দুঃশাসনের চিত্র তুলে ধরে তিনি বলেন, অর্থনীতিবিদদের মতে শতকরা ২৩ ভাগ মানুষ মানবেতর জীবন-যাপন করছে। বাংলার বীর সন্তানরা স্বাধীনতার আশায় যুদ্ধ করে দেশকে শত্রু র কবল থেকে স্বাধীন করেছে। কিন্তু আমরা এখনো মুক্তি লাভ করতে পারিনি।

ধানের শীষ মার্কার প্রার্থী সাইদুজ্জামান মোস্তফা বলেন, হাওরাঞ্চলের দ্বারপ্রান্তে তাড়াইল উপজেলাটি অবস্থিত। অসহায় জনসাধারণের পাশে থেকে শিক্ষাসহ সার্বিক বিষয়ের প্রতি গুরুত্ব দিবো এবং মাদকমুক্ত একটি উপজেলা উপহার দিবো।

আনারস মার্কার প্রার্থী আলহাজ্ব একেএস জামান সম্রাট বলেন, আমি যদি বিজয়ী হতে পারি তাহলে অত্র উপজেলায় আইন-শৃঙ্খলার উন্নতিসহ সার্বিক বিষয়ের প্রতি গুরুত্ব দিবো।

উল্লেখ্য, তাড়াইল উপজেলা পরিষদের গত নির্বাচনে উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-অাহ্বায়ক কামাল উদ্দিন ভূইঁয়া কাঞ্চন চেয়ারম্যান নির্বাচিত হন। গত ১৮ জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ফলে তার পদটি শূন্য ঘোষণা করে কিশোরগঞ্জ জেলার নির্বাচন কর্মকর্তা ও চেয়ারম্যান পদে উপনির্বাচনে রিটার্নিং কর্মকর্তা মো. মোশারফ হোসেন গত ৩ সেপ্টেম্বর এ সংক্রান্ত প্রজ্ঞাপনটি জারি করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details