1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

জনগণের আস্থা অর্জন করেছে র‌্যাব: প্রধানমন্ত্রী

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮
Check for details
অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জঙ্গি ও সন্ত্রাস দমন করে র‌্যাব জনগণের আস্থা ও শ্রদ্ধা অর্জন করেছে। জঙ্গিরা নাশকতায় জড়িত থেকে দেশে যে অস্থির পরিস্থিতি সৃষ্টি করেছিল আমাদের আইনশৃঙ্খলা বাহিনী ও র‌্যাব কঠোর হস্তে তা দমন করতে সক্ষম হয়েছে।

বৃহস্পতিবার রাজধানীর কুর্মিটোলায় র‌্যাব সদরদপ্তরে এক অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। র‌্যাব ফোর্সেসের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী বলেন, হলি আর্টিজানে জঙ্গি হামলার সময় অনেকেই মনে করেছিল বাংলাদেশ এর সমাধান করতে পারবে না। কিন্তু আমাদের আইনশৃঙ্খলা বাহিনী সেখান থেকে জঙ্গি নির্মূল করতে সক্ষম হয়েছে। এর মাধ্যমে বাংলাদেশে একটি অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।

ইসলাম শান্তির ধর্ম উল্লেখ করে তিনি আরো বলেন, ইসলাম ধর্মের নাম নিয়ে একটি চক্র কিছু মানুষকে বিভ্রান্ত করছে।  বিত্তবানও এতে জড়িয়ে পড়ছে। তাদের বোঝানো হচ্ছে, মানুষ হত্যা করতে পারলে বেহেশতে যাবে। জাতির জন্য এটি একটি দুর্ভাগ্য।

র‌্যাবের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, জঙ্গিবাদের সঙ্গে এখন মাদকদ্রব্যও বাংলাদেশের একটি বড় সমস্যা। মাদকদ্রব্যের বিরুদ্ধে অভিযান চালিয়ে ইতোমধ্যে অনেক সফলতা অর্জন করেছে র‌্যাব।

শেখ হাসিনা বলেন, আমরা চাই বিশ্ব দরবারে মাথা উঁচু করে থাকতে। বাংলাদেশের মানুষের জীবন মান উন্নত করতে। মানুষ যেন অশিক্ষিত, বেকার, অন্ধকারে না থাকে সে লক্ষে আমরা কাজ করে যাচ্ছি।

আত্মসমর্পণকারী জলদস্যুদের জীবন-জীবিকা নিশ্চিত করার কথা বলে প্রধানমন্ত্রী বলেন, সরকারের পক্ষ থেকে তাদের আর্থিক সহায়তা দেয়া হচ্ছে। তারা যাতে সম্মান নিয়ে বাঁচতে পারে সেদিকে নজর রাখতে হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details