1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলনে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ১২ মে, ২০১৮
Check for details

জার্মান-বাংলা ডেস্ক: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলনে দুপক্ষের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্যানে সম্মেলনস্থলে পৌঁছেন।
শুক্রবার বিকাল সোয়া ৪টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হল, মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল, বঙ্গবন্ধু হলের নেতাকর্মীদের সঙ্গে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীদের মধ্যে এ সংঘর্ষ হয় বলে জানা গেছে।
সংঘর্ষের সময় বিজয় একাত্তর হলের আন্তর্জাতিকবিষয়ক উপসম্পাদক সাকিব আল হাসান, শাবাব এবং বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের দফতর সম্পাদক সাদিকুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আসিফ আরাফাত অয়নসহ প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। অন্যদিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোহরাওয়ার্দী উদ্যানে কালীমন্দিরের পশ্চিম পাশে এই দুই বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীদের মধ্যে কথাকাটাকাটি হয়। এর একপর্যায়ে সেখানে উপস্থিতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক নেতার মাথায় বাঁশ দিয়ে আঘাত করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক কর্মী।
সঙ্গে সঙ্গে আঘাতপ্রাপ্ত ওই নেতার সঙ্গে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠি, বাঁশ ও ইটপাটকেল নিয়ে অপর পক্ষের ওপর সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন। দুপক্ষের মধ্যে প্রায় আধাঘণ্টা চলে এই সংঘর্ষ। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details