1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

চীনের জেংজু ইউনিভার্সিটিতে“বিপিএল”ক্রিকেট টুর্নামেন্ট

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
Check for details

ছাইয়েদুল ইসলাম,চীন প্রতিনিধি: চীনের হেনান প্রদেশের মেগাসিটি হিসেবে পরিচিত জেংজু শহরের বিখ্যাত “জেংজু ইউনিভার্সিটিতে” অনুষ্ঠিত হয়েছে “বিপিএল” ক্রিকেট টুর্নামেন্ট ও মিলনমেলা।
রবিবার ২০ অক্টোবর জেংজু ইউনিভার্সিটির বাংলাদেশ কমিউনিটির উদ্যোগে টুর্নামেন্টির ফাইনাল অনুষ্ঠিত হয়। নতুনদের বরন করে নেওয়া এবং পুরাতনদের বিদায় সংবর্ধনা দিতে আয়োজন করা হয় মিলনমেলার।
৭ দিন ব্যাপী এ ক্রিকেট টুর্নামেন্টে বাংলাদেশী শিক্ষর্থীদের চারটি দল অংশ নেয়। টুর্নামেন্টে অংশ নেওয়া দল গুলো হল, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ঢাকা ডেয়ারডেভিলস,চিটাগং কিংস ও সিলেট সিক্সারস।
টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা ডেয়ারডেভিলস। শ্বাসরুদ্ধকর এই ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ঢাকা ডেয়ারডেভিলস কে ৯ রানে হারিয়ে বিপিএল এর প্রথম আসরের চ্যাম্পিয়ন খেতাব পায়।

তিনশতাধিক বাংলাদেশি শিক্ষার্থী খেলাটি উপভোগ করেন। বিজয়ি দলের খেলয়ারদের হাতে ট্রফি তুলে দেন এই ইউনিভার্সিটির বাংলাদেশি প্রফেসর, ড. মোঃ আশরাফুল আলম।
মাস্টার্সের শিক্ষার্থী সাবিহা আক্তার রেখার সঞ্চালনায় নতুনদের বরন করার মধ্য দিয়ে প্রোগ্রামটি শুরু হয়। বিপিএল ক্রিকেট টুর্নামেন্ট শেষে বিকালে বাংলাদেশ কমিউনিটির মিলনমেলার শুভেচ্ছা বক্তব্য ড. আশরাফুল আলম।

তারপর দেশি গান ও কবিতার মধ্য দিয়ে এই মিলনমেলা জমজমাট হয়ে উঠে। সকলে মিলে দলবেঁধে আড্ডা, পিলোও পাস সহ আরও অন্যান্য খেলা অনুষ্ঠিত হয়। মিলনমেলায় দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান এবং ভবিষ্যৎতে এ ধরনের আয়জন এর মধ্য দিয়ে দেশের সুনাম তুলে ধরার প্রত্যয় ব্যক্ত করা হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details