1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

চিকিৎসার জন্য কারাগার থেকে বিএসএমএমইউতে খালেদা জিয়া

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ৬ অক্টোবর, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম: উন্নত চিকিৎসার জন্য কারাগার থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) স্থানান্তর করা হয়েছে।

শনিবার বিকাল পৌনে ৪টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের একটি প্রাইভেট কারে করে বিএনপি নেত্রীকে হাসপাতালের কেবিন ব্লকে নিয়ে আসা হয়।

খালেদা জিয়া যখন হাসপাতালে প্রবেশ করেন তখন প্রবল বৃষ্টি। বৃষ্টি আর গণমাধ্যমকর্মীদের ভিড় সামলে প্রাক্তন এই প্রধানমন্ত্রীকে হাসপাতালের ভেতর নিয়ে যেতে বেশ বেগ পেতে হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের।

খালেদা জিয়াকে বিএসএমএমইউ’র কেবিন ব্লকের ছয় তলায় একটি কক্ষে রাখা হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল হারুন অর রশিদ।

খালেদা জিয়ার জন্য সকাল থেকে ৬১১ ও ৬১২ নম্বর কেবিন বুকিং রাখা হয়। তিনি কারাগার থেকে আসার আগেই সেখান থেকে পিকআপে করে তার ব্যবহার্য বিভিন্ন সামগ্রী নিয়ে আসা হয়।

কেবিন ব্লকের সামনে খালেদা জিয়াকে বহনকারী গাড়ি এসে পৌঁছানোর পর তিনি গাড়ি থেকে নেমে হুইল চেয়ারে ওঠেন। আগে থেকেই কেবিন ব্লকের প্রধান ফটকের সামনে দুটি হুইল চেয়ার রাখা ছিল। তাকে আনার পথে পথে দলের নেতা-কর্মীরা সড়কের দুই পাশে দাঁড়িয়ে নেত্রীর প্রতি সম্মান জানান।

এদিকে খালেদা জিয়ার আগমন উপলক্ষে বিএসএমএমইউতে চারপাশে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।

হাসপাতালে ভেতরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নাল আবেদীন, এজেডএম জাহিদ হোসেন, নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমানউল্লাহ আমান, একেএম আজিজুল হক, ফরহাদ হালিম ডোনার, কেন্দ্রীয় নেতা শিরিন সুলতানা, সানাউল্লাহ মিয়া, নাজিমউদ্দিন আলম , হেলেন জেরিন খান, শাম্মী আখতার, শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details