1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

চলন্ত ট্রেনের ভিডিও ধারণ করতে গিয়ে কিশোরগঞ্জে ছাত্রের মৃত্যু

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২২ অক্টোবর, ২০১৮
Check for details

এ. এম উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি: আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের ভিডিও ধারণ করতে ট্রেনে কাটা পড়ে ফাহিম আরমান সাজ্জাদ (২২) নামে পলিটেকনিক শিক্ষার্থীর দু পা হারায়। সাথে থাকা বন্ধু ও স্থানীয় জনতা তাকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগণ প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। পরে ঢাকার একটি হাসপাতালে প্রায় ৭ ঘন্টা চিকিৎসাধীন থাকার পর শনিবার রাতে সাজ্জাদ মৃত্যুবরণ করে।

প্রত্যক্ষদর্শীসূত্র মোতাবেক জানা যায়, ২১ অক্টোবর শনিবার দুপুরে কিশোরগঞ্জ রেলষ্টেশনের প্লাটফর্মে দাড়িয়ে থেকে ছেড়ে আসা অন্তঃনগন কিশোরগঞ্জ এক্সপ্রেসের ভিডিও ধারণে মগ্ন থাকা অবস্থায় সাজ্জাদের কাছাকাছি চলে আসায় অন্যরা চিৎকার দিয়ে সাজ্জাদকে বাঁচাতে চেষ্টা করলেও তার দূপা ট্রেনের নিচে পড়ে যায়। এতে তার এক পা হাটুঁর নিচ থেকে আর অন্য পা উরুর নিচ থেকে কাটা পড়ে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ফাহিম আরমান সাজ্জাদ কিশোরগঞ্জের হয়বতনগর এলাকার মৃত আমিনুল হক তপনের ছেলে। সে ঢাকার একটি পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী। ফেসবুক কিংবা ইউটিউবের জন্য এ ভিডিওচিত্র ধারণ করছিল বলে জানা যায়। সাজ্জাদ নিয়মিত ইউটিউবে নিয়মিত বিভিন্ন বিষয়ভিত্তিক ভিডিও আপরোড দিয়ে থাকতেন।

কিশোরগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আজম জানান, ঝুঁকিপূর্নভাবে ভিডিও ধারণ করার কারণে এই দূর্ঘটনা ঘটেছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details