1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা অবৈধ অর্থ ও পেনসিডিলসহ আটক

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ২৭ অক্টোবর, ২০১৮
dav
Check for details

রাজীবুল হাসান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে রেলওয়ে জংশন স্টেশন চট্রগ্রাম কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে ৪৪ লাখ ৪৩ হাজার নগদ, ১ কোটি ৩০ লাখ টাকার বিভিন্ন ব্যাংকের ৫টি চেক, ২ কোটি ৫০ লাখ টাকার ডিপোজিট চেক বই, ১২ বোতল পেনসিডিলসহ তাকে আটক করেছে রেলওয়ে থানা পুলিশ।

আটককৃত জেলার সোহেল রানা বিশ্বাস ময়মনসিংহ সদরের আর কে মিশন রোড এলাকার মো.জিন্নত আলীর ছেলে।

বৃহস্পতিবার দুপুর ১টায় চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনে তল­াশি চালিয়ে মাদক, নগদ টাকাসহ তাকে আটক করা হয়।

রেলওয়ে থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনে তল­াশী চালিয়ে সন্দেহজনকভাবে তার নিকটে থাকা ২টি ব্যাগ জব্দ করে থানায় নিয়ে আসা হয়। থানায় এসে ব্যাগ খুলে বিপুল পরিমাণ নগদ টাকা, চেক, ডিপোজিট বই, মাদক পাওয়া যায়। সেসব টাকা কারা পরিদর্শকের নিজ নামে ময়মনসিংহ সদর শাখার ব্রাক ব্যাংকে ২০ লাখ, সাউথ ইস্ট ব্যাংকে ৪০ লাখ, প্রিমিয়াম ব্যাংকে ৭০ লাখ টাকার চেক। সেসব চেকগুলোর উত্তোলণে তারিখ ছিল আগামী ২৮ অক্টোবর। এছাড়াও তার স্ত্রী হোসনে আরা পপির নামে প্রিমিয়ার ব্যাংকে ৫০ লাখ , মাকের্টলাইলস ব্যাংকে ৫০ লাখ টাকা ও তার শ্যালক রাকিবুল হাসান নামে মার্কেটাইল ব্যাংকে ৫০ লাখ টাকাসহ মোট ২ কোটি ৮০ লাখ টাকার ডিপোজিট চেকবই সহ বিভিন্ন ব্যাকের ৩ টি খালি চেক পাওয়া যায় ।

এ বিপুল পরিমাণ টাকার বিষয়ে জানতে চাইলে চট্রগ্রাম কারাগারের কারা পরিদর্শক সোহেল রানা বিশ্বাস বলেন, আমি দীর্ঘ ১৮ বছর যাবত চট্রগ্রাম কারাগারে পরিদর্শক হিসাবে চাকুরি করছি। আমার তো টাকা থাকতেই পারে। এ বিপুল পরিমাণ টাকার উৎসের কথা জানতে চাইলে এ বিষয়ে কিছু বলতে ইচ্ছুক না বলে তিনি জানান।

ভৈরব রেলওয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জানান, গোপন সংবােেদ ভিত্তিতে আজ দুপুরে ভৈরব জংশনে চট্রগ্রাম থেকে চেয়ে আসা ময়মনসিংহ গামী বিজয় এক্সপ্রেস ট্রেনে তল­াশি চালিয়ে নগদ টাকা ও মাদকসহ তাকে আটক করা হয়। ধারণা করা যাচ্ছে এ বিপুল পরিমাণ টাকা অবৈধ উপায়ে উপার্জিত টাকা নিয়ে চট্রগ্রাম থেকে নিজ বাড়ি ময়মনসিংহ সদরে যাচ্ছিলেন তিনি। তার বিরুদ্ধে ভৈরব রেলওয়ে থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details