1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

গ্রীন লাইন ও দিদার পরিবহন সংঘর্ষে নিহত ১, আহত ১০

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

আরিফ ঢালী, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাটের কেন্দুয়া এলাকায় বিসমিল্লাহ ফিড মিলস লি. এর সামনে দুটি পরিবহনের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ১০ জন আহত হয়েছে। পুলিশ ও এলাকাবাসী আহতদের উদ্ধার করে ফকিরহাট স্বাস্থ্য কেন্দ্র ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। এর মধ্যে ৪জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে পুলিশ।

শনিবার সকালে খুলনা থেকে ছেড়ে আসা গ্রীন লাইন ও চিটাগাং থেকে ছেড়ে আসা দিদার পরিবহনের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। নিহত শাহাদাৎ হোসেন (২৫) রামপাল উপজেলার শ্রিফলতলা গ্রামের কামাল হোসেনের ছেলে। সে গ্রীনলাইন পরিবহনের হেলপার ছিল।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসম খায়রুল আনাম জানান, খুলনা থেকে ছেড়ে আসা গ্রীনলাইন পরিবহন ও চট্টগ্রাম থেকে ছেড়ে আসা দিদার পরিবহন জেলার মোল্লাহাটের কেন্দুয়া নামকস্থানে পৌঁছালে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় একজন নিহত ও ১০ জন আহত হয়েছে। এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। আহতদের উদ্ধার করে ফকিরহাট ও খুলনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details