1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

গৌরীপুরে ১৮৩ জন ভিক্ষুকের মাঝে উপকরণ বিতরণ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ১ আগস্ট, ২০১৮
Check for details

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচীর আওতায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার (১ আগস্ট) পাবলিক হলে স্থানীয় ১৮৩ জন ভিক্ষুক নর-নারীর মাঝে নগদ টাকাসহ বিভিন্ন উপকরন বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, সহকারি কমিশনার (ভূমি) মুহাম্মদ আবুল মুনসুর, উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা ড. আবু সাঈদ সরকার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বেগ ফারুক আহাম্মদ, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, মোঃ হাবিব উল্লাহ প্রমুখ।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইশতিয়াক আহমেদ জানান ভিক্ষুক পুনর্বাসনের লক্ষে এ উপজেলার বোকাইনগর, সহনাটি ও ডৌহাখলা ইউনিয়নের ১৮৩ জন ভিক্ষুক নর-নারী মাঝে নগদ টাকাসহ আত্মকর্মসংস্থানের জন্য বিভিন্ন উপকরন বিতরন করা হয়েছে। তারমধ্যে ১০৬ জনকে নগদ ৪ হাজার করে টাকা, ৫৫ জনকে নগদ ৫শ টাকা ও বয়স্কভাতা এবং ভিজিএফ কার্ড প্রদান, ২২ জনকে একটি বাড়ি একটি খামার প্রকল্প থেকে ঋনের সুবিধা দেয়া হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details