1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

গৌরীপুরে স্বতস্ফূর্তভাবে জাতীয় শোক দিবস পালিত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ১৫ আগস্ট, ২০১৮
Check for details

মশিউর রহমান কাউসার, গৌরীপুর (ময়মনসিংহ): ময়মনসিংহের গৌরীপুরে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপির নেতৃত্বে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিল-জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, শোক র‌্যালি, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, দোয়া-মাহফিল ও গণভোজ। এতে গৌরীপুর উপজেলা আওয়ামীলীগ ও তার সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ স্বতস্ফূর্তভাবে অংশ গ্রহণ করেন।

মুক্তিযোদ্ধা ও সন্তানদের
জাতীয় শোক দিবস পালন
ময়মনসিংহের গৌরীপুরে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড পৌর শাখার উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে।

কর্মসূচীর মধ্যে ছিল-জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, শোক র‌্যালি, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনাসভা, দোয়া-মাহফিল ও গণভোজ।

উক্ত কর্মসূচিতে অংশগ্রহণ করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, ডেপুটি কমান্ডার নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, আব্দুল মান্নান-১, আব্দুল মান্নান-২, আব্দুল জলিল, শহিদ আহাম্মদ, আক্কাছ আলী, নিজাম উদ্দিন চিশতি, আব্দুস সাত্তার, জাভেদ আলী, মমতাজ উদ্দিন, আব্দুল গণি, কাজিমুদ্দিন, আব্দুল কাদির, আবুল কালাম-১, আবুল কালাম-২, রিয়াজুল ইসলাম, নিরঞ্জন ভূষণ দে, প্রদীপ বাবু, রেজাউল করিম, মুজিবুর রহমান, আব্দুর রশিদ, মফিজ উদ্দিন, আবুল কাশেম, মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক কমান্ডের সভাপতি আব্দুল হাই, ময়মনসিংহ মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক তানজির আহমেদ রাজীব, গৌরীপুর পৌর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মশিউর রহমান কাউসার, সাধারণ সম্পাদক উজ্জল কুমার চন্দ, সাংগঠনিক সম্পাদক সেকান্দর আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ সভাপতি দেওয়ান খসরুজ্জামান বাবুল, যুগ্ন সাধারণ সম্পাদক শাকিল, পৌর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ সাংগঠনিক সম্পাদক অন্তর মিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজন মিয়া, আইন ও হিসাব নিরীক্ষা সম্পাদক মাহবুবুর রহমান প্রবাল, অর্থ বিষয়ক সম্পাদক জেবুন্নেচ্ছা আক্তার, দপ্তর সম্পাদক প্রতিমা রানী সরকার, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক রিংকু চন্দ, প্রকল্প ও সমাজ কল্যাণ সম্পাদক বিদ্যুত মিয়া, সদস্য আনু মিয়া, সজির মিয়া, মইলাকান্দা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতা আজিুজুল হক তালুকদার, ভাংনামারী মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতা আব্দুর রহমান, বীর মুক্তিযোদ্ধার সন্তান ইসমত আরা রানু, বছিরুল ইসলাম, ছিদ্দিকুর রহমান, রফিকুল ইসলাম রিপন, উত্তম চন্দ প্রমুখ।

আমন্ত্রিত অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার, সাংবাদিক মোঃ রইছ উদ্দিন আলী হায়দার রবিন, সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, ফারুক আহাম্মদ, শামীম খান, মুজিবুর রহমান, জহিরুল হুদা লিটন, আরিফ আহমেদ, তারিফুল ইসলাম প্রমুখ।

পৌর মেয়র আ.লীগ নেতা রফিকুল
ইসলামের নেতৃত্বে শোক র‌্যালি
ময়মনসিংহের গৌরীপুরে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল-জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, শোক র‌্যালি, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনাসভা, দোয়া-মাহফিল ও গণভোজ। এতে গৌরীপুর পৌর আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, পৌর কাউন্সিলরবৃন্দ, পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

আ.লীগের মনোনয়ন প্রত্যাশী লিটনের
নেতৃত্বে জাতীয় শোক র‌্যালি
ময়মনসিংহের গৌরীপুরে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটনের নেতৃত্বে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল-জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, শোক র‌্যালি, জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, দোয়া-মাহফিল ও গণভোজ।

এতে স্থানীয় আওয়ামীলীগ ও বঙ্গবন্ধু পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী-সমর্থকরা স্বস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details