1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

গৌরীপুরে জাতীয় পতাকা উত্তোলন করা হয় না সাব-রেজিস্ট্রার অফিসে

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৫ জুন, ২০১৮
Check for details

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি: সরকারি অফিস আদালতে বন্ধের দিন ব্যতিত প্রতিদিন জাতীয় পতাকা উত্তোলন করার নিয়ম থাকলেও ময়মনসিংহের গৌরীপুর সাব-রেজিস্ট্রি অফিসে ঘটছে ব্যতিক্রম ঘটনা।
সরজমিনে দেখা গেছে গৌরীপুরে সাব-রেজিস্ট্রি অফিসে সরকারি কর্মদিবসে জাতীয় পতাকা উড়তে দেখা যায়না। পতাকার স্ট্যান্ডটি কোথাও খুঁেজ পাওয়া যায়নি। এ নিয়ে স্থানীয় সচেতন মহলের মাঝে ক্ষোভ বিরাজ করতে দেখা গেছে। অভিযোগ রয়েছে বিশেষ দিবসগুলোতে জাতীয় পতাকা উত্তোলন না করেই অফিস বন্ধ করেই চলে যান ওই অফিসের কর্মকর্তা-কর্মচারীরা।
এ বিষয়ে জানতে চেয়ে সাব রেজিস্ট্রার নুরুল আমিন তালুকদারের মুঠো ফোনে সোমবার বিকেলে বেশ কয়েকবার কল করা হলে তিনি কল রিসিভ করেননি। উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমকে এ বিষয়ে অবগত করা হলে তিনি বলেন বিষয়টি খতিয়ে দেখা হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details