1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

গুলিতে নিহত রাঙ্গামাটির উপজেলা চেয়ারম্যান শক্তিমান

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮
Check for details
 রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির নেতা শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করা হয়েছে।

রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবির জানান, বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে উপজেলা সদরে এ ঘটনা ঘটে। শক্তিমান তার কার্যালয়ে ঢোকার পথে তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে ঘাতকরা। ঘটনাস্থলেই তিনি মারা যান। শক্তিমানের সঙ্গে থাকা রুপম চাকমাও এ সময় আহত হন। আহত রুপমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

এর আগে গত ১৮ মার্চ রাঙামাটির কুতুকছড়ির একটি বাড়িতে হামলা চালিয়ে খাগড়াছড়ির ইউপিডিএফ নেত্রী মন্টি চাকমা ও দয়াসোনা চাকমাকে অপহরণ করে একদল লোক। এক মাস পর গত ১৯ এপ্রিল খাগড়াছড়ি জেলা সদরের মধুপুর এলাকার এপিবিএন স্কুল গেইট এলাকায় তাদের ছেড়ে দেওয়া হয়।

ওই ঘটনায় দয়াসোনা চাকমার বাবা বৃষধন চাকমা যে মামলা করেছিলেন, সেখানে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) সহ-সভাপতি শক্তিমান চাকমা ও ইউপিডিএফ-গণতান্ত্রিকের সভাপতি তপন জ্যোতি চাকমাসহ ১৯ জনকে আসামি করা হয়।

চলতি বছরের শুরুতে  ইউপিডিএফ নেতা মিঠুন চাকমা হত্যার ঘটনায় দায়ের করা মামলাতেও আসামির তালিকায় ছিলেন রাঙামাটির এই উপজেলা চেয়ারম্যান।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details