1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

গুজব রটনা আর মিথ্যাচারের কারখানা বিএনপি-জামাত: ইনু

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম, নিজস্ব প্রতিবেদক: মিথ্যাচার গুজব রটনার কারখানা হচ্ছে পাকিস্তান, রাজাকার, জামাত, শিবির, বিএনপি আর জঙ্গি মন্তব্য করে তথ্য মন্ত্রী হাসানুলক ইনু ব‌লে‌ছেন , তারা মিথ্যাচার করে মুক্তিযোদ্ধা কে ঠেকাতে পারেনি। বঙ্গবন্ধুকে খাটো করতে পারেনি, এবং শেখ হাসিনার অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবে না।

বৃহস্পতিবার ৯ আগস্ট জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে মুক্তিযোদ্ধা সাংবাদিক কমান্ড উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তি‌নি ব‌লেন, ৭১ সালের আগে ও বঙ্গবন্ধুর নামে বিভিন্ন মিথ্যাচার করেছিল যে বঙ্গবন্ধু ইসলামী বিদ্বেষী অত্যাচারী ।এসব মিথ্যাচার কাটিয়ে দেশের জনগণ ৭০ নির্বাচনে বিজয়ী করেছিল এবং একাত্তরে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিল। তেমনি বর্তমান সময় পাকিস্তানের দোসর বিএনপি জামাত-শিবির কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনকে কেন্দ্র করে বিভিন্ন মিথ্যা প্রচারণা করছে যে ছাত্র‌দের নির্যাতন করা হয়েছে। তা‌দের হত্যা করা হ‌য়ে‌ছে।

তিনি আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব মিথ্যাচার কারীদের শাস্তি প্রদান করে দেশ আবার গণতন্ত্রের প্রতি মুক্তিযোদ্ধা ভিত্তিক গণতন্ত্র প্রতি পরিচালনা করবেন।

এ সময় সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, একাত্তরের আগে সাংবাদিকরা যেমন গণতন্ত্রের পক্ষে থেকে সত্য প্রকাশ করেছেন। তেমনি এখনো গণতন্ত্রের পক্ষে থেকে সত্য প্রকাশ করে যাচ্ছে সেজন্য আপনাদের কাছে আমরা কৃতজ্ঞ । আমরা চাই এই পাকিস্তানের দোসরদের সব গোপন তথ্য আপনারা সঠিকভাবে প্রকাশ করেন।

সাংবাদিকরা সত্যর পথে আছে বলেই একাত্তরে স্বাধীন হয়েছে। বর্তমানে ও সত্য প্রকাশ করে বলে পাকিস্তানের দোসররা তাদের মিথ্যা অপপ্রচার প্রতিষ্ঠিত করতে পারে না। আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান ও বি‌ভিন্ন পর্য‌য়ের মু‌ক্তি‌যোদ্ধারা।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details