1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

গাড়ি সারাতে ‘ডাবল এস’

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮
Check for details

ঢাকার রাস্তায় গাড়ি নষ্ট হলে অনেকেই বেকায়দায় পড়েন। গাড়ি সারাতে মিস্ত্রির খোঁজ করেন আশপাশে। সহজে মিস্ত্রির খোঁজ ও ‘অন স্পট’ সেবা দিতে বিশেষ উদ্যোগ নিয়েছেন রাজধানীর তিন তরুণ উদ্যোক্তা। তাঁরা শুরু করেছেন ‘ডাবল এস’ বা ‘স্ট্রিট-স্কিপারস’ নামের একটি উদ্যোগ।

ওই তিন উদ্যোক্তা হলেন মীর জোবায়ের হোসেন, শানী-উল মাহমুদ চৌধুরী ও সাদ্দাম হোসেন। তাঁদের এ উদ্যোগের মাধ্যমে ঢাকার রাস্তায় যান্ত্রিক সমস্যায় পড়লে সহজে মিস্ত্রি খোঁজা যাবে। উদ্যোগটি ইতিমধ্যে পরীক্ষা করে দেখেছেন তাঁরা। এ সেবা পেতে অগ্রিম বা বার্ষিক কোনো ফি নেই। মোবাইলে ‘ডাবল এস’ অ্যাপ ডাউনলোড করে বা প্রয়োজনে ফোন করে এ সেবা পাওয়া যাবে। বিজ্ঞপ্তি।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details