1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

গাজীপুরে ২ যুবকের মরদেহ উদ্ধার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

হাবিবুর রহমান, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলার ভুলেশ্বর (নেতার টেক) এলাকা থেকে আজ শুক্রবার ভোর রাতে যুবকের (৩৬) গুলিবিদ্ধ লাশ এবং সিংহশ্রী ইউনিয়নের কুড়িয়াদী খেয়াঘাট এলাকার মোতাহার মেম্বারের বাড়ির পাশে বাঁশঝাড় থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ (৬৫) কাপাসিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।

কাপাসিয়া থানার কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, টহল পুলিশ গুলির শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ ওই যুবকের মরদেহ উদ্ধার করে। তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। সন্ত্রাসীদের দুটি পক্ষের গোলাগুলিতে সে গুলিবিদ্ধ হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও হাসান জামিল ইবনে কল্লোল জানান, পুলিশ যুবকটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। কাপাসিয়ার রায়েদ ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল মোতালেব জানান, পুলিশ রাত সাড়ে তিনটার দিকে থানার পুলিশ আমাকে ফোন দিয়ে ঘটনাস্থলে যেতে বলে। সেখানে গিয়ে ওই যুবকের রক্তমাখা দেহ ও পাশে একটি পিস্তল দেখতে পাই।

এদিকে চন্দ্রা এলাকাবাসী জানান, ৬ সেপ্টেম্বর বৃহষ্পতিবার বিকেলে গাজীপুরের ডিবি পুলিশ জসীম উদ্দিন ইকবাল(৩৬) ওরফে মুচি জসীম নামে এক যুবককে গ্রেপ্তার করে নিয়ে যায়। সে প্রায় ২০টি মামলায় অভিযুক্ত ও দুটিতে ওয়ারেন্ট রয়েছে। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, জসীম উদ্দিন ইকবালের নামে কালিয়াকৈর থানায় বন মামলার দুটি ওয়ারেন্ট রয়েছে।

অপর দিকে বাঁশঝাড়ের লাশের ঘটনায় সিংহশ্রী ইউপি চেয়ারম্যান আশরাফ উদ্দিন খান আল-আমিন পুলিশ ক্যাম্পে খবর দেন। থানার এস আই রাশেল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details