1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

গাজীপুরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মেলা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ৩ মে, ২০১৯
গাজীপুরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মেলা অনুষ্ঠিত
Check for details

হাবিবুর রহমান, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে কেয়ার বাংলাদেশ, সেবা নারী ও শিশু কল্যান কেন্দ্র সংস্থার উদ্যোগে ও হ্যালো প্লাস প্রকল্পের সহযোগিতায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মেলা অনুষ্ঠিত হয়েছে।
৩ মে শুক্রবার সকালে গাজীপুর মহানগরের ৩৭নং ওয়ার্ডের কুনিয়া শহীদ আহসান উল্লাহ মাস্টার উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ মেলা অনুষ্ঠিত হয়।

“স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মেলায় সবাই যাবো তথ্য পাবো, সেবা নিবো” এই স্লোগানকে সামনে রেখে মেলার আলোচনা সভায় কাউন্সিলর সাইফুল ইসলাম দুলালের সভাপাতিত্বে বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কে এম রাহাতুল ইসলাম, গাজীপুরের সিভিল সার্জন, ডা: সৈয়দ মঞ্জুরুল হক, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিরিন আক্তার, গাজীপুর মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: শহীদউল্লাহ, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন সরকার, গণস্বাস্থ্য ট্রাষ্টি বোর্ডের সদস্য ডা: নাজিম উদ্দিন আহমদ, কুনিয়া স্বাস্থ্য উন্নয়নত কমিটির সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ শরীফ, কেয়ার বাংলাদেশ এর টেকনিকেল কো-অর্ডিনেটর মনিষা মাফরুহা, মহানগর যুবলীগের আহবায়ক সদস্য রফিকুল ইসলাম বাদল, ইন্টারফ্যাম শার্ট ম্যানুফেকচরিং লি: এর সিনিয়র এইচ আর ম্যানেজার আলেয়া আক্তার প্রমুখ।

আলোচনা সভা শেষে সরকারি ও বেসরকারি দশটি সংস্থার সাথে কেয়ার বাংলাদেশ ও ওয়ার্ড স্বাস্থ্য উন্নয়ন কমিটি স্বাস্থ্য সেবা বিষয়ে চুক্তি স্বাক্ষর করেন। এ চুক্তির ফলে হতদরিদ্র ও দরিদ্ররা বিনামূল্যে ও স্বল্পমূল্যে সেবা গ্রহণ করতে পারবে। মেলায় গাজীপুরের যুব উন্নয়ন অধিদপ্তর, মহিলা বিষয়ক অধিপ্তর, মেরী স্টোপস সেটার্নিক ক্লিনিক, ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল, ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম, টঙ্গী গণস্বাস্থ্য কেন্দ্র, কুনিয়া ও চান্দরা কমিউনিটি সাপোর্ট, প্রজন্ন পারিবারিক স্বাস্থ্য ক্লিনিক, সূর্যের হাসি ক্লিনিকসহ ১৩টি স্টল মেলায় অংশগ্রহন করে।

দিনব্যাপী অনুষ্ঠানে গাজীপুরে বাসবাসরত সকল শ্রেণী পেশার মানুষ সেবা গ্রহণ করেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details