1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
গাজীপুরে লকডাউন অমান্য করে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দরিদ্র কর্মহীন ৩’শ পরিবারের মাঝে নৌবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ পৃথক পৃথক জায়গায় করোনার উপসর্গ নিয়ে আরো ৯ জনের মৃত্যু করোনার ত্রাণ বিতরণে অনিয়ম: তিন সাংবাদিক লাঞ্ছিত ঈশ্বরগঞ্জে খেলা নিয়ে সংঘর্ষ : আহত ৫ কেন্দ্রীয় ছাত্রলীগের তত্ত্বাবধানে সাতক্ষীরায় খাদ্য সামগ্রী বিতরণ করোনা রুখতে সুবর্ণচরে যুবদল-ছাত্রদলের জরুরী পণ্য বিতরণ ও মাইকিং মালয়েশিয়ায় অসহায় বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য (বিএসইউএম) জরুরি তহবিল সংগ্রহ শৈলকুপায় সহস্রাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলমান যুদ্ধে সাধারণ জনগণের পাশে ঝিনাইদহের পুলিশ সুপার




গাজীপুরে স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড

গাজিপুর জেলা (বাংলাদেশ) প্রতিনিধি:
  • প্রকাশের সময়: বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১৫ বার পড়া হয়েছে
গাজীপুরের শ্রীপুরে একটি স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে ফায়ারসার্ভিসের আটটি ইউনিট।
Check for details

গাজীপুরের শ্রীপুরে একটি স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে ফায়ারসার্ভিসের আটটি ইউনিট।

আজ বুধবার(২৫ মার্চ) দুপুর দুইটা দশ মিনিটের দিকে শ্রীপুর উপজেলার আবদার গ্রামের জমজম স্পিনিং মিলে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।পরে খবর পেয়ে শ্রীপুর ফায়ারসার্ভিসের ২ টি, গাজীপুরের ২টি, কালিয়াকৈর, টংগী,ভালুকা এবং ত্রিশাল ফায়ারসার্ভিসের একটি করে মোট আটটি ইউনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে।

আগুন লাগার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেন শ্রীপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফিন, সহকারী কমিশনার( ভূমি) ফারজানা ইয়াসমিন, তেলিহাটি ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার,তেলিহাটি ইউঃ ভূমি কর্মকর্তা আব্দুল লতিফ এবং ১ নং ওয়ার্ড সদস্য তারেক হাসান বাচ্চু।

জমজম স্পিনিং মিলসের লাইনম্যান মায়েদুল জানান, দুপুরে শিফট পরিবর্তনের সময় আগুন লাগে। পরে শ্রমিকরা দ্রুত কর্মস্থল ছেড়ে বাইরে বের হয়ে আসে।

গাজীপুর ফায়ারসার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল মামুন জানান,আগুন লাগার খবর শুনে ফায়ার সার্ভিসের আটটি ইউনিটের প্রায় চার ঘন্টার চেষ্টায় আগুন সম্পূর্ণভাবে নিয়ন্ত্রণে আসে।অগ্নিকান্ডে কেউ হতাহত হয়নি। আগুন লাগার কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমান তদন্ত সাপেক্ষে বলা যাবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details