1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

গাজীপুরে ডুয়েটে টেকফেস্ট ২০১৮ অনুষ্ঠিত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮
Check for details

হাবিবুর রহমান, গাজীপুর প্রতিনিধি: জাতীয় পর্যায়ে প্রকৌশল-প্রযুক্তি ও উদ্ভাবনে শিক্ষার্থীদের উৎসাহিত করার লক্ষ্যে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুরে (১২ অক্টোবর) শুক্রবার দিনব্যাপি আন্তঃ বিশ্ববিদ্যালয় প্রতিযোগিতা ‘ডুয়েট-টেকফেস্ট-২০১৮’ অনুষ্ঠিত হয়।

উৎসবে রোবো ফাইট, স্পীড ব্যাটেল , প্রোজেক্ট সোকেস, আইসিটি অলিম্পিয়াড এবং মেকানিক্স অলিম্পিয়াড এই পাচটি বিষয়ে প্রতিযোগিতা হয়।

বিশ্ববিদ্যালয়ের শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে পরিচালক (ছাত্রকল্যাণ) অধ্যাপক ড. মো. নজরুল ইসলামের সভাপতিত্বে টেকফেস্ট অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন অনুষ্ঠানের উদ্বোধন করেন। এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও রেজিস্ট্রার (অ.দা.) অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী, তড়িৎ ও ইলেকট্রনিক্স বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. রাজু আহমেদ ও একই বিভাগের অধ্যাপক ড. মো. আনওয়ারুল আবেদীনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। বিশ্ববিদ্যালয় ও ডুয়েট রোবটিক্স ক্লাবের যৌথ আয়োজনে অনুষ্ঠানটি পরিচালিত হয়।

এই প্রযুক্তি উৎসবে দেশের ৩০ টির বেশি বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন স্কুল-কলেজের তিন শতাধিক প্রযুক্তিপ্রেমী অংশগ্রহণ করে। এখানে মোট এক লক্ষ ৪৫ হাজার টাকার পুরস্কার বিতরণ করা হয়। আজ সকাল ১০ টায় উদ্বোধন অনুষ্ঠানের মাধ্যমে উৎসব শুরু হয়ে দিনব্যাপি বিভিন্ন ইভেন্ট চলতে থাকে।

সুষ্ঠুভাবে উৎসব অনুষ্ঠিত হওয়ায় সকল অংশগ্রহণকারী ও স্বেচ্ছাসেবকদেরকে বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন অনুষ্ঠানের আহবায়ক ও ডুয়েট রোবটিক্স ক্লাবের সভাপতি মো. দানিয়াল ইসলাম।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details