1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

গাজীপুরে গার্মেন্টস শ্রমিকদের দু’ঘণ্টা মহাসড়ক অবরোধ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

হাবিবুর রহমান, গাজীপুর প্রতিনিধি: রোববার (২৩ সেপ্টেম্বর ) দুপুরে বকেয়া বেতনের দাবিতে গাজীপুরে গার্মেন্টস শ্রমিকরা দু’ঘণ্টা ধরে জয়দেবপুর-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হলে দুর্ভোগে পড়ে যাত্রীরা।

মহানগরের ডেগেরচালা এলাকায় অবস্থিত কুলিয়ারচর গার্মেটস, কলম্বিয়া গার্মেটসসহ বেশকটি প্রতিষ্ঠানের শ্রমিকরা ৩ মাসের বকেয়া বেতন পরিশোধ করার দাবি জানিয়ে আসছিল। মালিকপক্ষ বিষয়টি আমলে না নেয়ায় ক্ষুব্ধ হয়ে ৩ শতাধিক শ্রমিক কাজে যোগদান না করে বেলা সাড়ে ১১ টার দিকে মহাসড়কে বিক্ষোভ শুরু করে। এ সময় শ্রমিকরা মহাসড়ক অবরোধ করলে তীব্র সৃষ্টি হয় যানজট।

পুলিশ অবরোধ তুলে নেয়ার কথা বললে এক পর্যায়ে শ্রমিকদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা শুরু হয়। এতে আশেপাশের প্রতিষ্ঠানের শ্রমিকরাও মহাসড়কে জড়ো হয় । পরে গাজীপুর মেট্রো পুলিশের হস্তক্ষেপে বেলা ১ টার দিকে শ্রমিকরা পিছু হটলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details